সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

লালমনিরহাটের বন্যার্তদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র খাদ্য সামগ্রী বিতরণ

লালমনিরহাট প্রতিনিধি / ৭৫
নিউজ আপঃ রবিবার, ২২ মে, ২০২২, ৫:৪২ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে লালমনিরহাটে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। জেলার পাঁচটি উপজেলায় মানবিক বাংলাদেশ সোসাইটি’র অর্থায়নে পর্যায়ক্রমে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শনিবার (২১ মে) বিকেলে সংগঠনটির চেয়ারম্যান মানবিকবন্ধু আদম তমিজী হকের সার্বিক নির্দেশনায় আদিতমারী উপজেলার মহিষখোচা তিস্তার নদী তীরবর্তী এলাকায় কয়েকশ পানিবন্দি মানুষের মাঝে এসব ত্রান সমগ্রী বিতরণ করা হয়। এর আগে রংপুর বিভাগের কুড়িগ্রাম, নীলফামারীতে এসব খাবার বিতরণ করা হয়। আগামীকাল রংপুরের গঙ্গাচড়ায় খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।

সম্প্রতি উজানের ঢল ও অতিবৃষ্টিতে বিভাগের তিস্তা বেষ্টিত এলাকার নদীর চরাঞ্চল ও নিচু এলাকায় পানি বন্দী হয়ে পড়ে হাজারো পরিবার। এর প্রেক্ষিতে মানবিক বাংলাদেশ সোসাইটির অর্থায়নে বিভাগের বিভিন্ন এলাকায় শুকনো খাবার বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন এসব এলাকার লোকজন।

মানবিক নকশী বাংলা লালমনিরহাট জেলার সভাপতি আবু হোরায়রা শান্তর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের কার্যকরী সদস্য সালেহ আহমেদ রিদয়, আক্তার হোসেন সাবেক সহসভাপতি মানবিক বাংলাদেশ সোসাইটি, শফিকুল ইসলাম সভাপতি মানবিক বাংলাদেশ সোসাইটি লালমনিরহাট জেলা, তৌহিদুল হক কল্লোল সাবেক সভাপতি মানবিক বাংলাদেশ সোসাইটি রংপুর জেলা, সাইফুল ইসলাম হিরা সাধারন সম্পাদক মানবিক বাংলাদেশ সোসাইটি লালমনিরহাট জেলা, আব্দুল মান্নান কামাল সভাপতি যুবলীগ মহিষখোচা ইউনিয়ন, আমির হোসেন সাদ্দাম সাধারন সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ মহিষখোচা।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর