শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

আ. লীগের মনোনয়নপত্র জমা দিলেন অপু বিশ্বাস

প্রতিবেদকের নাম / ৩৮০
নিউজ আপঃ সোমবার, ২১ জানুয়ারী, ২০১৯, ১১:২৭ পূর্বাহ্ন

ভক্তরা ভালোবেসে ‘ঢালিউড কুইন’ বলে সম্বোধন করেন। দীর্ঘ ক্যারিয়ারে উপহার দিয়েছেন অসংখ্য ব্যবসাসফল ও জনপ্রিয় চলচ্চিত্র। বর্তমানে রাজনীতির মাঠেও সরব তিনি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিভিন্ন এলাকায় আওয়ামী লীগের হয়ে নির্বাচনী প্রচারে অংশ নিতে দেখা গেছে তাকে। জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে মনোনয়ন ফরমও কিনেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। রোববার দুপুরে সেই মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি।

এর আগে গত ১৫ জানুয়ারি মনোনয়নপত্র ক্রয় করেন অপু। মনোনয়নপত্র জমাদান শেষে তিনি বলেন, ‘নারী ও শিশুদের নিয়ে কাজ করার পরিকল্পনা নিয়েই রাজনীতিতে নেমেছি। কারণ আমি এই বিষয়টার সঙ্গে সরাসরি জড়িত। আমাকে ও আমার সন্তানকে বিষয়টি নিয়ে সাফার করতে হয়েছে। আমি বুঝি একজন নারীকে কতটা সমস্যায় পড়তে হয়।

মমতাময়ী মা মাননীয় প্রধানমন্ত্রী যাকে যোগ্য মনে করবেন তাকেই কাজ করার সুযোগ দিবেন। আমিও আশাবাদী সুযোগ পাবো বলে।’

প্রসঙ্গত, বর্তমানে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন অপু বিশ্বাস। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপুর নায়ক বাপ্পী চৌধুরী। এছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ নামে সিনেমায় অভিনয় করছেন তিনি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর