বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১

রাজশাহী ব্যুরো / ১৪২
নিউজ আপঃ মঙ্গলবার, ১৭ মে, ২০২২, ১২:৪২ অপরাহ্ন

রাজশাহীর বাঘায় দুইটি দেশীয় ওয়ান সুটার গানসহ রাকিবুল ইসলাম(৩৫)নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার(১৬মে) রাত ৮ দিকে বাঘা উপজেলার গোকুলপুর আবুতাহেরের ঘাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব-৫ এর একটি দল এ অভিযান চালায়।
র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে অস্ত্রসহ রাকিবুলকে গ্রেপ্তার করা হয়েছে। এ নিয়ে তার বিরুদ্ধে বাঘা থানায় একটি মামলাও করা হয়েছে। পুলিশ মঙ্গলবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। আসামি রাকিবুল ইসলাম বেলপুকুর থানার ধাঁদাশ গ্রামের বাদশা আলীর ছেলে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর