রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বকশীগঞ্জে মামলা তুলে নিতে বাদীকে হুমকি

জামালপুর, প্রতিনিধি / ৮০
নিউজ আপঃ সোমবার, ১৬ মে, ২০২২, ১১:০৫ পূর্বাহ্ন

জামালপুরের বকশীগঞ্জে জোরপূবর্ক জমি দখলের চেষ্টা ও দুই নারীকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় দায়ের করা মামলা তুলে নিতে বাদীকে প্রকাশ্যে হুমকি দিয়েছেন আসামিরা। মামলা তুলে না নিলে জীবন নাশের হুমকি প্রদানের ঘটনাও ঘটেছে।

মামলা সূত্র ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার মেরুরচর ইউনিয়নের পূর্ব কলকিহারা গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে দুুলা মিয়া তার মা, ভাই বোন নিয়ে অভাবের সংসারে অতিকষ্টে দিনানিপাত করছেন। দুলা মিয়ার পিতা নুর মোহাম্মদ স্থানীয় ছামছুল হক নামে এক ব্যক্তির নিকট ১৯৭৬ সালে সাবকবলা দলিলমূলে ৬৬ শতাংশ জমি ক্রয় করেন।

১৯৮০ সালে একই গ্রামের বক্তার আলীর নামে ভুলবশত সাড়ে ১৬ শতাংশ জমি রেকর্ড হয়। সাড়ে ১৬ শতাংশ ওই জমি নিয়ে বক্তার আলীর ছেলে জুব্বার আলী,আমির হোসেন, হোসেন আলী ও আব্দুল্লাহ গংয়ের সঙ্গে দুলা মিয়া ও তার ভাই ইসমাইলের বিরোধ করে আসছে।

এরই জের ধরে গত ২ মে সকাল ১০ টার দিকে জুব্বার আলী, হোসেন আলী,আমীর আলী, আবদুল্লা, জসিম উদ্দিন তাদের দলবল ও লাঠি সোঠা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বিরোধপূর্ণ ওই জমি দখল করতে যায়।

এসময় দুলা মিয়ার স্ত্রী শরিফুল বেগম ও ইসমাইলের স্ত্রী আলিয়া বেগম তাঁদের বাঁধা দিলে শরিফুল বেগম ও আলিয়া বেগমকে গাছের সাথে বেঁধে বেধড়ক মারপিট করেন জুব্বার আলী ও হোসেন আলীর লোকজন। মারপিটের এক পর্যায়ে আলিয়া বেগমের দুটি ভেঙে দেয় তাঁরা।

জোরপূবর্ক জমি দখলের চেষ্টা ও গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় দুলা মিয়া গত ৬ মে বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর বকশীগঞ্জ থানার ওসি (তদন্ত) আবদুর রহিম ঘটনাস্থলে গিয়ে সরেজমিন তদন্ত ও জিজ্ঞাসাবাদ করে ফিরে আসার পর থেকে মামলার বাদী দুলা মিয়াকে প্রকাশ্যে হুমকি দিয়ে যাচ্ছেন প্রধান আসামি হোসেন আলী ও তার লোকজন। হোসেন আলী হুমকি দেন যে হয় মামলা তুলবি না হয় জীবন হারাবী। এতে করে ভীত সন্ত্রস্ত্র হয়ে পড়েছেন অসহায় দুলা মিয়ার পরিবার। বর্তমানে তাঁরা পরিবার পরিজন নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন।
বকশীগঞ্জ থানার ওসি (তদন্ত) আবদুর রহিম জানান, হুমকি প্রদানের বিষয়টি আমার জানা নেই।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর