বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী নতুনধারার ৫ দিনব্যাপী ঈদসংযোগ আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে রণক্ষেত্র আহত অন্তত ৩০ বাঘায় আম বোঝায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে আহত ২ বাঘায় আমোদপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে মানববন্ধন বড় কিন্তু অপরিকল্পিত বাজেট জনবান্ধব হবে না : নতুনধারা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ছবি তুলতে গায়ে আগুন দিলেন নবদম্পতি, ভিডিও ভাইরাল

প্রতিবেদকের নাম / ৩২৯
নিউজ আপঃ শনিবার, ১৪ মে, ২০২২, ১২:৫১ অপরাহ্ন

নিজের বিয়েকে স্মরণীয় করে রাখতে মানুষ কত কিছুই না করেন। সেই ধারাবাহিকতায় এবার যোগ হলেন যুক্তরাষ্ট্রের এক দম্পতি। বিয়ের অভ্যর্থনা অনুষ্ঠানে ছবি তুলতে নিজেদের গায়েই আগুন ধরিয়ে দেন তারা। সম্প্রতি তাদের সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। নিউইয়র্ক পোস্ট, ট্রিবিউন ইন্ডিয়াসহ একাধিক গণমাধ্যমের খবরে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, হলিউড সিনেমার সেটেই পেশাদার স্টান্টম্যান গ্যাব জেসপ ও স্টান্ট উইম্যান অ্যাম্বি মিসেলের পরিচয়। এর পর অনেক দিন প্রেমের পর বিয়ের পিঁড়িতে বসেন তারা।

বিয়ের অভ্যর্থনা অনুষ্ঠানে হঠাৎ করে বর কনের ছবি তোলার জন্য এগিয়ে আসেন ক্যামেরাম্যানের দল। এ সময় নতুন কিছু করার ছক করছিলেন গ্যাব ও মিসেল। যেমনটা ভাবা তেমনটাই কাজ। অল্প করে পিঠের মধ্যে আগুন লাগিয়ে হাতে হাত ধরে অতিথিদের দিকে এগিয়ে যান এই দম্পতি।

এই কাণ্ড দেখে সবাই অবাক। কিন্তু স্টান্টম্যান ও স্টান্ট উইম্যান হওয়ায় এ কাজ তো তাদের কাছে তেমনটা কঠিন ছিল না। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই রাতারাতি তা ভাইরাল হয়ে যায়।

গ্যাব জেসপ ও অ্যাম্বি মিসেলের স্টান্টের সেই ভিডিও টিকটকে পোস্ট করেছেন ডিজে ও বিয়ের ফটোগ্রাফার রাস পাওয়েল। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘যখন স্টান্ট লোকেরা বিয়ে করে।’

ভাইরাল সেই ভিডিও

 


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর