রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শ্রীবরদীতে মাছের প্রজেক্টের পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

শেরপুর প্রতিনিধি / ৮৬
নিউজ আপঃ শনিবার, ১৪ মে, ২০২২, ১০:৫০ পূর্বাহ্ন

শেরপুরের শ্রীবরদী উপজেলায় পুকুর থেকে জিব্রাইল (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ১৩ মে শুক্রবার উপজেলার মুন্সিপাড়া গ্রামের শশ্মানঘাটি সংলগ্ন আওরঙ্গর মাছের প্রজেক্টের একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। মৃত জিব্রাইল দক্ষিণ মুন্সিপাড়া গ্রামের মৃত হজকেল মিয়ার ছেলে।

সূত্রে জানা গেছে, ১২ মে বৃহস্পতিবার দুপুরে গোসলের উদ্দেশ্যে বাড়ি থেকে লুঙ্গি নিয়ে বের হয়ে যায় জিব্রাইল। এরপর আর তিনি বাড়ি ফিরেনেনি। রাতে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তাকে পায়নি।

পরে ১৩ মে শুক্রবার সকালে শশ্মানঘাটি সংলগ্ন আওরঙ্গর মাছের প্রজেক্টের পুকুরে জিব্রাইলের লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে এবং পরিবারের সদস্যরা ঘটনাস্থল গিয়ে লাশ সনাক্ত করে।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর