রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নবীনগরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি / ১৪৫
নিউজ আপঃ শনিবার, ১৪ মে, ২০২২, ১০:২৩ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের বাছিদপুর গ্রামে দুই বছরের দুই শিশুর পানিতে ডুবে মর্মান্তিক মৃত্যু হয়েছে।

নিহত দুই শিশু আপন চাচাতো ভাই। তারা হলেন নবীনগর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের বাছিদপুর গ্রামের বাসিন্দা প্রবাসী মাঈন উদ্দিন ও বাচ্চু মিয়ার ছেলে উসমান (০২) ও তার আপন চাচাতো ভাই আবদুল্লাহ (০২)।

জানা যায়, শনিবার দুপুরে বাড়ির পাশে খেলাধুলা করেন শিশু উসমান ও আবদুল্লাহ দুজন।

এর কিছুক্ষণ পর তাদেরকে আর দেখতে না পেয়ে পরিবারের সদস্যরা খোঁজা খুঁজি শুরু করলে এক পর্যায়ে গতকাল শুক্রবার সন্ধ্যায় অতি বৃষ্টির কারণে বাড়ির পাশে পরিত্যক্ত জলাশয়ে জমে থাকা পানির কাছে গেলে তারা ঐ দুই শিশুকে পানিতে তলিয়ে যেতে দেখেন।

তাৎক্ষণিকভাবে স্থানীয়রা দুই শিশু উসমান ও আবদুল্লাহকে উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

দুই শিশুর মর্মান্তিক মৃতুতে পরিবারের সদস্যদের পাশাপাশি আশেপাশের লোকজনের কান্নার রোল পড়ে যায়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর