রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাংশা পৌর এলাকায় একটু বৃষ্টিতেই হাটুপানি, যে কোন সময় ঘটতে পারে দূর্ঘটনা 

এ কে আজাদ  রাজবাড়ী / ১০৬
নিউজ আপঃ মঙ্গলবার, ১০ মে, ২০২২, ১:১৭ অপরাহ্ন

দীর্ঘদিন পর মুসল ধারে বৃষ্টি শুরু হয়েছে রাজবাড়ীসহ দেশের বিভিন্ন স্থানে। হঠাৎ এমন বৃষ্টির কারণে জেলার একাধিক পৌর সভা এলাকায় জন দূর্ভোগের সৃষ্টি হয়েছে।

সরেজমিনে পাংশা পৌর মার্কেটের সামনে গিয়ে দেখা যায়, মুসল ধারে ঘন্টা খানেকের বৃষ্টিতে হাটু সমান পানি জমে গেছে মুল সড়কে। পানি নিস্কাশনের সঠিক ব্যবস্থা না থাকায় সড়কের পাশের দোকান গুলোতে প্রবেশ করতে শুরু করেছে পানি। এ সময় দেখা যায় রাস্তার পাশের ড্রেনেজের ঢাকনা খোলা। যে কোন সময় পথচারীর পড়তে পারে বিপদে।

রাস্তার পাশের চায়ের দোকানি রাসেদের চায়ের দোকানের ভেতর পানি প্রবেশ করছে। এসময় তার সাথে কথা হলে তিনি বলেন, একটু বৃষ্টি হলেই দুর্ভোগের সীমা থাকে না।

পৌর মার্কেটের বিউটি গ্লাস হাউজের ভেতরেও বৃষ্টিতে জমে যাওয়া পানি প্রবেশ করতে শুরু করেছে। এতে করে দোকানের মালামালের ক্ষতির আসংখ্যা করছে দোকান মালিক।

নাম প্রকাশে অনিচ্ছুক এক জন পথচারী বলেন, রাস্তা সহ ড্রেনের উপর পানি জমে গেছে। এতে করে আমাদের পথচারীদের চলতে সমস্যা হচ্ছে। এর আগে একদিন ড্রেনের উপর ঢাকনা না থাকায় ড্রেনের ভেতর পরে যাই। এখন যা হইছে তাতে যে কোন সময় যে কেউ ড্রেনের ভেতর পরে যেতে পারে।

পাংশা পৌরসভার মেয়র ওয়াজেদ আলী মন্ডলের সাথে এ বিষয়ে কথা বলার জন্য মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন রিছিভ করেন নাই।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর