বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

১৯ বছর পালিয়ে থেকেও ধরা পড়লো মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি

ডেস্ক রিপোর্ট / ৮৪
নিউজ আপঃ মঙ্গলবার, ১০ মে, ২০২২, ১২:০২ অপরাহ্ন

দীর্ঘ ১৯ বছরেরও বেশি সময় ধরে আত্মগোপনে থাকা মৃত্যুদণ্ডপ্রাপ্ত একজন আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৬। সোমবার (৯ মে) রাত সাড়ে ৩টার দিকে কুমিল্লার দাউদকান্দি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব-৬-এর পরিচালক লে. কর্নেল মুহাম্মদ মুসতাক আহমেদ এই তথ্য নিশ্চিত করেছেন।

ফাঁসির আসামি বেলাল ফরাজী বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার পূর্ব বহরবুনিয়া গ্রামের মৃত আব্দুল মজিদ ফরাজীর ছেলে।

র‌্যাব-৬-এর পরিচালক লে. কর্নেল মুহাম্মদ মুসতাক আহমেদ জানান, মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি বেলাল ফরাজী কুমিল্লা জেলার দাউদকান্দি এলাকায় আত্মগোপন করেন। তার নামে মামলা হওয়ার পর থেকে তিনি নিজের নাম পরিবর্তন করে চট্টগ্রাম জেলার মিরসরাই থানা ও কুমিল্লার দাউদকান্দি থানা এলাকায় দীর্ঘ ১৯ বছরের বেশি সময় ধরে দুলাল মিস্ত্রি নামে আত্মগোপনে ছিলেন।

র‌্যাব আরও জানায়, ২০০৩ সালের ১৫ জুলাই বাগেরহাট জেলার মোরেলগঞ্জ থানা এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে বেলাল ফরাজীসহ তার সহযোগীরা স্থানীয় জাফর জোয়াদ্দারকে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে হত্যা করেন। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে মোরেলগঞ্জ থানায় পরদিন একটি হত্যা মামলা দায়ের করেন। বিচারকার্য শেষে আদালত ২০১৪ সালের ২৬ জুন মামলার আসামিদের মৃত্যুদণ্ডসহ বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন।

র‌্যাব জানায়, এরমধ্যে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি বেলাল ফরাজী আত্মগোপনে ছিলেন। বিষয়টি র‌্যাব-৬ এর নজরে এলে একটি আভিযানিক দল পলাতক আসামিকে গ্রেফতারে গোয়েন্দা তৎপরতা শুরু করে। একপর্যায়ে তারা তাকে গ্রেফতার করতে সক্ষম হন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর