রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজাবাড়ী কালুখালী উপজেলার কালিকাপুর ইউনিয়নের গতমপুর এলাকার রাস্তার ব্যাহাল অবস্থা

নিউজ ডেস্ক / ১৭৭
নিউজ আপঃ রবিবার, ৮ মে, ২০২২, ৩:৫০ অপরাহ্ন

রাজাবাড়ী কালুখালী উপজেলার কালিকাপুর ইউনিয়নের গতমপুর এলাকার রাস্তা নিয়ে রাজবাড়ী হেল্প লাইনে পোষ্ট করে  এলাকার জন্য প্রশাসনের কাছে  সহযোগিতা চেয়েছেন, হাবিবুর রহমান খাঁন নামের একজন আইসিটি উদ্যোক্তা,এবং একটি মানবাধিকার সংস্থার রাজাবাড়ী জেলার জয়েন্ট সেক্রেটারি হিসেবে কর্মরত থাকা একজন ব্যাক্তি।

 

এই এলাকার রাস্তাঘাট নিয়ে প্রতিকার চেয়ে তিনি বলেন রাজবাড়ী কালুখালী উপজেলার গতমপুর এলাকার রাস্তায় কিছু অসাধু  ব্যাক্তি সুবিধা নিয়ে বালি,মাটি ব্যবস্যা করে রাস্তার বেশ নাজেহাল করেছেন এটা প্রতিরোধ করতে এলাকার চেয়ারম্যান এবং মেম্বার হয়ত ব্যর্থ।

 

ঈদের ছুটিতে বিভিন্ন ব্যাস্ত শহর থেকে গ্রামে এসেছেন পরিবার নিয়ে ঈদ করার জন্য,কিন্তু বৃষ্টি হবার কারনে হাতে সেন্ডেল/জুতা নিয়ে ঈদের নামাজ পড়তে যেতে হয়েছে, এমন কি রোদের দিনে ধুলা,বালি ছাড়া আর কিছু দেখা যায় না, এমন দৃশ্য এখনকার সময়ে দেখা যায় না, এবং জরুরী প্রয়োজনে অ্যাম্বুলেন্স, এমন কি ফায়ার সার্ভিস এর মত গুরুত্বপূর্ণ যানবাহন ও তার একালায় প্রবেশ করতে পারেনা শুধু মাত্র রাস্তার এমন দশার কারনে।

 

তিনি আরো বলেন বেশ কয়েক বছর আগে এই রাস্তার কাজ হবার কথা ছিলো তবে সেটাও হবার কোনো নাম গন্ধও নেই । বেশ কিছু বছর ধরে তার এলাকার রাস্তা বিকল অবস্থায় আছে এটা দেখার ও কেউ নেই, এক সময় এই গতমপুর এলাকার রাস্তা অনেক ভালো ছিলো এবং এমন মাটি বালির ব্যবসা ও ছিলোনা । শুধু কিছু সুবিধাবাদী মানুষের জন্য গ্রামের অনেক মানুষের চলাফেরা আযোগ্য হয়ে পরেছে, গ্রামে রয়েছে ৩টা প্রাইমারী স্কুল,একটা উচ্চ মাধ্যমিক স্কুল এবং ৫টা মসজিদ ও একটি মাদ্রাসা রয়েছে।

গ্রামের কিছু মানুষের সাথে কথা বলে জানা যায়,  যোগাযোগ ব্যবস্থা এতটাই খারাপ যে এই এলাকায় বসবাস করাটাই অযোগ্য হয়ে পরেছে, এবং তারাও এটা বন্ধের জন্য দাবি জানিয়েছেন ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর