রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

প্রতিবেশীসহ তিনবেলা আহার ফাউন্ডেশনের মাসব্যাপী ইফতার বিতরণের আজ ২৮তম দিন

গোলাম সারওয়ার সজলঃ / ১০৯
নিউজ আপঃ শনিবার, ৩০ এপ্রিল, ২০২২, ১০:৫২ অপরাহ্ন

সাভার  বাজার বাসস্ট্যান্ডে সিটি সেন্টারের সামনে নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়। ৩০শে এপ্রিল ২০২২ শনিবার বিকেলে প্রতিবেশীসহ তিনবেলা আহার ফাউন্ডেশনের উদ্যোগে এই ইফতার বিতরণ করা হয়েছে। সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং প্রতিবেশীসহ তিন বেলা আহার ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা মঞ্জরুল আলম রাজীবের নির্দেশনায়  ৩  শতাধিক পরিবারের মাঝে এ ইফতার বিতরণ করা হয়।
ইফতার বিতরণ কার্যক্রম পরিচালনা করেন সাভার সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রতিবেশীসহ তিনবেলা আহার ফাউন্ডেশনের সভাপতি মাজহারুল ইসলাম রুবেল।
এ সময় উপস্থিত ছিলেন, প্রতিবেশীসহ তিনবেলা আহার ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান বিদ্যুৎ সাভার সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি হাজী নুরুল আমিন রানা, বর্তমান কমিটির সহ-সভাপতি মনির হোসেনসহ সাভার সদর ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর