রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রেড ক্রিসেন্টের যুব সদস্যদের নিজ উদ্যোগে অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

গোলাম সারওয়ার সজলঃ / ১৪৫
নিউজ আপঃ শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২, ৬:৫৯ অপরাহ্ন

যুব রেড ক্রিসেন্ট সাভার উপজেলা দল ঢাকা জেলা ইউনিটের যুব সদস্যদের নিজ উদ্যোগে অসহায় কর্মহীন হয়ে পড়া ১৫০টি পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।
২৯শে এপ্রিল রোজ শুক্রবার বিকেলে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভ্যাকসিন সেন্টারের সামনে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ কর্মসূচি সম্পূর্ণ করা হয়। উক্ত কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এাণ ও দূর্য্যেগ ব্যাবস্হাপনা প্রতি মন্ত্রী ডাঃ এনামুর এনাম এমপি ঢাকা ১৯।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুঞ্জরুল আলম রাজিব।
আরও উপস্থিত ছিলেন,সাভার উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সায়েমুল হুদা, সাভার থানা ওসি (অপারেশন ও কমিউনিটি পুলিশ )মার্কারিউয়াস দাস।
এসময়  আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা রেড ক্রিসেন্ট এর যুব প্রধান শান্ত হোসেন, রাব্বি,সাভার উপজেলা দল নেতা লিজা ও ইমনসহ সকল যুব সদস্য গণ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর