শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় সম্মিলিত নাগরিক অধিকার জোট’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি, / ১৫১
নিউজ আপঃ সোমবার, ১৮ এপ্রিল, ২০২২, ৫:০৩ অপরাহ্ন

কলাপাড়া সম্মিলিত নাগরিক অধিকার জোট’র কার্যনির্বাহী কমিটির অভিষেক উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার আছর নামাজবাদ  মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলানায়তনে এ ইফতার ও দোয়া দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত পূর্বে কলাপাড়া সম্মিলিত নাগরিক অধিকার জোট’র সভাপতি সৈয়দ রেজাউল করিম রেজা মিরার সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস.এম রাকিবুল আহসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব তালুকদার, সহ সভাপতি সৈয়দ নাসির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সদস্য ব্রিগিডিয়ার জেনারেল হাবিবুর রহমান মিলন, সাবেক উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, কাউন্সিলর মাহবুব আলম কলাপাড়া সম্মিলিত নাগরিক অধিকার জোট’র সাধারণ সম্পাদক গৌতম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক সৈয়দ রাসেল। এসময় মহিপুর থানা যুবলীগের আহবায়ক সভাপতি এ এম মিজানুর রহমান বুলেট, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, কলাপাড়া মানিক মালা খেলাঘর আস’র সহ-সভাপতি রাসেল কবির মুরাদসহ উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
কলাপাড়া সম্মিলিত নাগরিক অধিকার জোট’র সভাপতি সৈয়দ রেজাউল করিম রেজা মিরা বলেন এই সংগঠন সম্পূর্ণ অরাজনৈতিক ও সেচ্ছাসেবী মূলক সংগঠন।  দুর্যোগ মহামারি ও নির্যাতিত অসহায় মানুষের পাশে দাড়াবো। প্রকৃতি ও পরিবেশের ভারসামের সুরক্ষা-মানবাধিকার সাংবিধানিক আইনের বাস্তবায়ন দুর্নীতি প্রতিরোধে আমরা কলাপাড়ার সকল নাগরিকদের নিয়ে সম্মিলিত ভাবে কাজ করে যাবো। অনুষ্ঠান পরিচালনা করেন কলাপাড়া সম্মিলিত নাগরিক অধিকার জোট’র অর্থ সম্পাদক সুমন মল্লিক ও অ্যাডভোকেট সুমন।
দোয়া মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রিয় জামে মসজিদ’র পেশ ইমাম মাওলানা মোহাম্মদ সাইদুর রহমান।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর