শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাঘায় কলেজ ছাত্রকে কুপিয়ে জখম

হাবিল উদ্দিন, রাজশাহী প্রতিনিধি / ১১৪
নিউজ আপঃ রবিবার, ১৭ এপ্রিল, ২০২২, ৩:৫৮ অপরাহ্ন

রাজশাহীর বাঘায় জমি  নিয়ে দ্বন্দ্বে হিমেল উদ্দীন (১৭) নামে এক কলেজ ছাত্রকে কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষ।
রোববার(১৭ এপ্রিল ) সকাল সাড়ে ৯টায় উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের বাসাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।
আহত হিমেল আলাইপুর মাহাজন পাড়ার মোকাররম হোসেনের একমাত্র ছেলে। এ ঘটনায় পুলিশ জিনারুলকে আটক করেছে।
হীমেলের পিতা মোকাররম হোসেন জানান, রোববার সকাল আনুমানিক সাড়ে ৯টার দিকে আমার ক্রয়কৃত জমি নিজের দাবি করে সাহাবুল নামের একজনকে দিয়ে সেচ দিচ্ছিলেন।  সেখানে বসে ছিলেন জিনারুল। আমি ও আমার ছেলে হিমেল এবং আমার ভাইরার ছেলে আসলামকে সাথে নিয়ে সেচ দেওয়া সেই জমিতে গিয়ে তাদের সেচ দিতে নিষেধ করি। এ সময় জিনারুল বড় আকারের একটি ধারালো হাঁসুয়া নিয়ে আমাদের দিকে তেড়ে আসে। আমরা আত্তরক্ষায় পালানোর সময় ছেলে হিমেল পড়ে গেলে তাকে কুপিয়ে জখম করে। এতে তার বাম পায়ের হাটুর নীচে গুরুতর জখম হয়েছে।
 তিনি জানান, ১২ বছর আগে  জিনারুলের ৩ বোন ও ১ ফুফাতো ভাইয়ের অংশের.৯৫ শতাংশ জমি দলিলমূলে ক্রয় করে ভোগ দখল করছি। অপরদিকে  প্রতিপক্ষ  জিনারুল বলেন, ওয়ারিশ সুত্রে ওই জমি আমার।
বাঘা থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল করিম জানান, ঘটনা  অবগত হয়ে তাৎক্ষণিকভাবে জেনারেল হোসেন ওরফে জিনারুলকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর