শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বিনামূল্যে পাংশায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে ধানের বীজ ও সার বিতরণ

এ কে আজাদ  রাজবাড়ী / ১৩৩
নিউজ আপঃ মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২, ৪:০৮ অপরাহ্ন

রাজবাড়ীর পাংশায় ২০২১-২২ অর্থ বছরে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে উফশী আউশ ধানের বীজ ও সার বিতরণ করা হয়েছে।

 

মঙ্গলবার (১২ এপ্রিল)  সকাল ১১টায় উপজেলা হলরুমে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে এ ধান বীজ ও সার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন পাংশা উপজেলা চেয়ারম্যান মো. ফরিদ হাসান (ওদুদ), উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা রতন কুমার ঘোষ, যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস, সমাজসেবা বিষয়ক কর্মকর্তা মো. রবিউল ইসলাম, বাবুপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমান আলী সরদার, হাবাসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মামুন খাঁনসহ উপজেলার বিভিন্ন দপ্তরের দায়িত্বপ্রাপ্ত দপ্তর প্রধান ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত উপকারভোগী কৃষকরা।

 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউনিয়নের চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বলেন, বাংলাদেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ দেশ হিসেবে গড়ে তুলতেই সরকার কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করে আসছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর