শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ইফতার মাহফিলের মধ্য দিয়ে সাভার সাংবাদিক কল্যাণ সমিতির আত্মপ্রকাশ 

গোলাম সারওয়ার সজলঃ / ১৩২
নিউজ আপঃ মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২, ৪:০০ অপরাহ্ন

মফস্বল সাংবাদিকতার পেশাগত মানোন্নয়ন ও সাংবাদিকদের কল্যাণে সাভার উপজেলায় কর্মরত এক ঝাঁক মূলধারার গণমাধ্যম কর্মীদের সমন্বয়ে গঠিত সংগঠন সাভার সাংবাদিক কল্যাণ সমিতি গঠন করা হয়েছে।
সোমবার (১১এপ্রিল) সন্ধ্যায় সাভারের বঙ্গবন্ধু চত্বর সংলগ্ন লন্ডনাস চাইনিজ রেস্টুরেন্টে সাভার ও আশুলিয়ায় কর্মরত সাংবাদিকদের উপস্থিতিতে ইফতার মাহফিল ও পরিচিতি সভার মধ্য দিয়ে সংগঠনটির আত্মপ্রকাশ হয়। এ সময় সাভার ও আশুলিয়ার সাংবাদিক নেতারা উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে একাত্মতা প্রকাশ করেন এবং সংগঠনের সফলতা কামনা করেন।
অনুষ্ঠানে সাভার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক সমকাল পত্রিকার সাভার প্রতিনিধি গোবিন্দ আচার্য্য, আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি ও সময় টিভির স্টাফ রিপোর্টার মোজাফফর হোসেন জয়, আর টিভি’র স্টাফ রিপোর্টার ও সাভার প্রেসক্লাব এর নির্বাহী সদস্য জিয়াউর রহমান জিয়া উপস্থিত ছিলেন। উল্লেখ্য ২০১৯ সালে সাংবাদিকদের কল্যাণে স্থানীয় সাংবাদিক ও দৈনিক বাংলা ৭১ পত্রিকার স্টাফ রিপোর্টার তপু ঘোষালের উদ্যোগে সাংবাদিক কল্যাণ সমিতি গঠন করা হয়। করোনা কালীন সময়ে বিভিন্ন প্রতিকূলতার কারণে সংগঠনটি আত্মপ্রকাশ করা সম্ভব হয়নি। অবশেষে সকল অপেক্ষার অবসান ঘটিয়ে স্থানীয় সাংবাদিকদের প্রচেষ্টায় সাংবাদিকদের কল্যাণ সাধনে সাভার সাংবাদিক কল্যাণ সমিতির নামে এই সংগঠনটির আত্মপ্রকাশ হয়।
সাভার সাংবাদিক কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি তপু ঘোষালের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংবাদিক দৈনিক স্বাধীন বাংলার স্টাফ রিপোর্টর মোহাম্মদ ইয়াসিন, দৈনিক সকালের সময়ের আহমেদ জীবন, দৈনিক এশিয়া পত্রিকার স্টাফ রিপোর্টার গোলাম সরোয়ার সজল,   দৈনিক তৃতীয় মাত্রার সাভার প্রতিনিধি সোহেল রানা,দৈনিক একুশের বানীর স্টাফ রিপোর্টার শরীফুল হক, দৈনিক জনতার বাংলা পত্রিকার মফস্বল সম্পাদক এনামুল হক শামীম, দৈনিক জনবানীর সাভার প্রতিনিধি মুবিনুর রহমান রবিন, দৈনিক কালের ছবির স্টাফ রিপোর্টার ইউসুফ আলী খান, আজকের আলোকিত সকালের বিশেষ প্রতিনিধি আলি হোসেন, সহ সংগঠনের সম্মানিত ৪৪ জন সদস্য।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর