শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় প্রতিপক্ষের হামলায় ইউপি মেম্বর আহত

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি, / ১২৫
নিউজ আপঃ সোমবার, ১১ এপ্রিল, ২০২২, ৫:১৫ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় ইব্রাহিম (৫০) নামের এক ইউপি মেম্বরকে কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা। সোমবার সকাল সাড়ে দশটায় টিয়াখালী ইউনিয়নের পশ্চিম টিয়াখালী গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসাপাতালে ভর্তি করেছে। ইব্রাহিম ওই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বর। মূলত সূর্যমূখীর বাগান থেকে টাকা চুরি হয়ে যাওয়াকে কেন্দ্র করেই তার উপর হামলা চালানো হয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা।
স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সকাল দশটায় কয়েকজন দর্শনার্থী সিক্সলেন সংলগ্ন পশ্চিম টিয়াখালী গ্রামের সূর্যমূখী বাগানে ঘুরতে যায়। এসময় দর্শনার্থীরা সড়কের পাশে ব্যাগ রেখে বাগানের ভিতরে গেলে তাদের ওই ব্যাগসহ ৫শ‘ ৬০ টাকা চুরি হয়ে যায়। পরে বাগান থেকে বের হলে স্থানীয় বেল্লাল, জুলহাস ও ইউনুস নামের তিন কিশোর জানায় তাদের টাকা সাগর শিকদার নামের এক যুবক নিয়েছে। সাগরের নাম বলায় দুপুর বারোটার দিকে তার পিতা শহীদ সিকদার ওই তিন কিশোরকে বেধড়ক মারধর করে। বিষয়টি নিয়ে আজ সকালে দ্বিতীয় দফায় কিশোর জুলহাসের পিতা তোফাজ্জেলকে মারধর করে শহীদ সিকাদারসহ তার স্বজনরা। নির্বাচনে তোফাজ্জেল ইব্রাহিমের সাপোর্ট করেছে। ইব্রাহিম তোফাজ্জেলকে মামলা করার পরমার্শ দিয়েছে বলে সন্দেহ করে তৃতীয় দফায় সকাল সাড়ে দশটার দিকে শহীদ সিকদার, তার ছেলে সাগর সিকদার, চাচাতো ভাই মোজাম্মেল সিকদার ও রুবেল গাজি ওই ইউপি মেম্বর ইব্রাহিমের বাড়ির সম্মুখ্যে লাঠি সোটা নিয়ে অবস্থান নেয়। পরে সে ঘর থেকে বের হলে তাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়। স্থানীয়রা তাৎক্ষনিক ওই ইউপি মেম্বরকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে। ইউপি মেম্বর ইব্রাহিম কাঁদো কাঁদো কন্ঠে জানান, হালিম সিকদার আমার সঙ্গে নির্বাচনে হেরেছে। শহীদ সিকদার তার ভাতিজা। মূলত নির্বাচনের জেরেই আমাকে এভাবে মারধর করা হয়েছে। না হলে এই তুচ্ছ ঘটনায় এভাবে আমার উপর আক্রমন করার কথা না।
অভিযুক্ত শহীদ সিকদারের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। তার চাচাচো ভাই মোজাম্মেল সিকদার জানান, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা,বানোয়াট। এ ঘটনার সময় আমি স্কুলে ছিলাম।
কলাপাড়া থানার ওসি জসিম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনও অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হইবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর