রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ছবিঘরের আয়োজনে এক টাকায় মাসব্যাপি ইফতার বিতরণ 

গোলাম সারওয়ার সজলঃ / ১১৬
নিউজ আপঃ শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২, ৭:৩১ অপরাহ্ন

সাভার ছবিঘর সংগঠনের উদ্যোগে এক টাকার বিনিময়ে ইফতার বিতরণ করা হয়েছে। ৮ ই এপ্রিল ২০২২ শুক্রবার বিকেলে সাভারের আড়াপাড়া জমিদার বাড়ি ব্রীজ সংলগ্ন স্থানে নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়। নিম্ন আয়ের  ১০০ শত  পরিবারের মাঝে এ  ইফতার বিতরণ করা হয়েছে। যারা এক টাকা দিতে অক্ষম ছিলো তাদেরকেও ছবিঘরের পক্ষ থেকে ইফতার বিতরণ করা হয়েছে। এ সময় ছবিঘর সংগঠনের সভাপতি প্রিন্স ঘোষ বলেন ছবিঘর সংগঠন হলো একটি সামাজিক সংগঠন। এ সংগঠনের মাধ্যমে সামাজিক কার্যক্রম,সুবিধা বঞ্চিত ও নিম্ন আয়ের মানুষের সেবা প্রদান করা হয়ে থাকে। মহামারি করোনা কালিন সময়ও আমরা গরীব অসহায় হতদরিদ্র জনগণের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। পরিবেশের ভারসাম্য ও প্রাকৃতিক সৌন্দর্য রক্ষার্থে আমরা সাভারের বিভিন্ন জায়গায় পলিথিন, প্লাস্টিকের বোতল, ময়লা আবর্জনা স্তূপ পরিস্কার করেছি। এক টাকা নেওয়ার ব্যপারে জানতে চাইলে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি প্রিন্স ঘোষ জানান  মানুষ যাতে মনে না করে তারা দানে নিচ্ছে তাই তাদের কাছে পন্য হিসেবে এক টাকা মুল্য রেখে এই খাবার বিক্রি করা হচ্ছে। কোন লজ্জা বা ইতস্তা না রেখে সকলে যাতে এই খাবার নিতে পারে তাই এ ব্যবস্থা।
সংগঠনের সাধারণ সম্পাদক রাতুল ঘোষ বলেন আমরা চেষ্টা করবো পুরো রমজান মাস জুরে সাভারের বিভিন্ন এলাকায় আমাদের এই কার্যক্রম চালানোর।
উক্ত সংগঠনের উপদেষ্টা ও স্বাধীন বাংলা বেতার এর কন্ঠ সৈনিক এই উদ্যোগকে স্বাগত জানান এবং বলেন যাতে এই উদ্যোগ সারা মাস ব্যাপি চালানো হয়।
এছাড়া আরও উপস্থিত ছিলেন ছবিঘরের নারী বিষয়ক সম্পাদক অহনা মৌমি, প্রশিক্ষণ সম্পাদক তানজিল তাবাসসুম আস্থা, সাংগঠনিক সম্পাদক সুমাইয়া আহম্মেদ ইভা, সদস্য মোস্তাফিজ আহম্মেদ
প্রিয়ম ঘোষ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর