রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা……প্রতিমন্ত্রী মহিব। রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বিএনপি নেতা সাঈদ সোহরাবের বাসায় মির্জা ফখরুল

ডেস্ক রিপোর্ট / ১৪৩
নিউজ আপঃ সোমবার, ৪ এপ্রিল, ২০২২, ১০:৫২ পূর্বাহ্ন

‘৮০ এর দশকে স্বৈরাচার বিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম ছাত্রনেতা,ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজী মুহাম্মদ মোহসিন হল ছাত্র সংসদের সাবেক জিএস, টাঙ্গাইল -৭ আসনের বিএনপি নেতা, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য অসুস্থ সাইদুর রহমান সাঈদ সোহরাবকে দেখতে তার উত্তরাস্থ বাসায় গেলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গত শনিবার সন্ধ্যায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাঈদ সোহরাবের শারীরিক অবস্থার খোঁজ খবর নিতে তার বাসায় আসেন। সাঈদ সোহরাব গত মাসে আকস্মিক হৃদরোগে আক্রান্ত হন। রাজধানীর এভারকেয়ার হাসপাতালে গত ৩রা মার্চ তার ওপেনহার্ট সার্জারি অপারেশন সম্পন্ন হয়। এরপরে চিকিৎসকের পরামর্শ মোতাবেক সাঈদ সোহরাব তার বাসায় অবস্থান করছিলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর অসুস্থ সাঈদ সোহরাবের দ্রুত রোগমুক্তি কামনা করেন। অসুস্থ সাঈদ সোহরাবকে দেখতে আসার জন্যে তার স্ত্রী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কুয়েত মৈত্রী হলের সাবেক জিএস আফরোজা খন্দকার নিপু মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকুও অসুস্থ সাঈদ সোহরাবকে দেখতে এসেছিলেন। লন্ডন থেকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান হৃদরোগে আক্রান্ত বিএনপি নেতা সাঈদ সোহরাবের খোঁজ খবর নিয়েছেন ও আশু রোগমুক্তি কামনা করেছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর