রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা……প্রতিমন্ত্রী মহিব। রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রমজান উপলক্ষে মেয়র স্বপন মিয়াজীর ব‍্যতিক্রম উদ‍্যোগ

ফেনী প্রতিনিধি / ৮২
নিউজ আপঃ সোমবার, ৪ এপ্রিল, ২০২২, ৯:২২ পূর্বাহ্ন

ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীর পবিত্র রমজান উপলক্ষে ব‍্যতিক্রম উদ‍্যোগ। প্রতিবছরের ন্যায় এ রমজানে ও ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পরিবহন চালক, শ্রমিক ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ।

তাছাড়া ও পৌরসভার দোকানদার, পথচারী, হকার সহ সকল রোজাদারদের জন্য ফেনী পৌরসভার পক্ষ থেকে মেয়র নজরুল ইসলাম মিয়াজীর নির্দেশনা মোতাবেক শহরের ট্রাংক রোড, তমিজিয়া মসজিদের সামনে, মিজান রোড়ের মাথায়, বড় বাজরের সামনে,এবং জহিরিয়া মসজিদের সামনে ফ্রেশ এবং বিশুদ্ধ পানির ব্যাবস্থা করা হয়েছে।

এ প্রসঙ্গে মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, আমি মেয়র নির্বাচিত হওয়ার পূর্বে ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ সড়কে যাতায়াতকারী যানবাহন চালক, শ্রমিক ও পথচারীদের মাঝে ইফতার বিতরন করেছি। তারই ধারাবাহিকতায় এ রমজানে তা চলমান আছে।

ইনশাআল্লাহ পুরো রোজার মাস ইফতার বিতরন কার্যক্রম চলমান থাকবে। সামর্থ্যবানদের প্রতি আমার অনুরোধ থাকবে পবিত্র রমজান উপলক্ষে যার যার সামথ‍্য অনুযায়ী সবাই গরীব অসহায় দুঃস্থ মানুষের সাহায্য সহযোগিতায় এগিয়ে আসুন। আমাদের এ কার্যক্রম প্রতিদিন আসরের নামাজের পর থেকে চলমান আছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর