রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা……প্রতিমন্ত্রী মহিব। রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মধুখালীতে ফ্রি মেডিকেল ক্যাম্প

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি / ৯৮
নিউজ আপঃ রবিবার, ৩ এপ্রিল, ২০২২, ৩:০২ অপরাহ্ন

ফরিদপুরের মধুখালীতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও ডাঃ নাহিদা রহমান জেনারেল কলেজের অধ্যক্ষ মো. আবুল কাসেম দুলালের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

৩ এপ্রিল রোববার সকাল ৯টায় ডাঃ নাহিদা রহমান জেনারেল কলেজ মিলনায়তনে রায়েকদাহ কেটনিক্যাল এন্ড বিএম কলেজের অধ্যক্ষ মোসাম্মাৎ ফাতেমা আক্তারের সভাপতিত্বে উদ্বোধনী মেডিকেল ক্যাম্পে বক্তব্য রাখেন পাঁচই উচ্চ বিদ্যালয়,রায়েকদাহ টেকনিক্যাল এন্ড বিএম কলেজ ও ডাঃ নাহিদা রহমান জেনারেল কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মোঃ আবুল কাসেম দুলাল ।

সকাল ৯ টা থেকে বিকেল পর্যন্ত চক্ষু রোগি দেখেন ও ব্যবস্থাপত্র এবং পরামর্শ দেন বিশিষ্ট চক্ষু চিকিৎসক ও ফ্যাকো সার্জন ডাঃ এএসএম মঈন হাসান ও ডাঃ মেহেদী হাসান এবং অন্যান্য রোগি দেখেন ডাঃ রাকিবুল হাসান । ফ্রি মেডিকেল ক্যাম্পে প্রায় দুইশতাধিক রোগি দেখে পরামর্শ ও ব্যবস্থাপত্র প্রদান করা হয় । স্থানীয় জনসাধারন মনে করেন এই ফ্রি মেডিকেল ক্যাম্পের কারনে মানুষ উপকৃত হবেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর