শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শাহজাদপুরে মাহে রমজান উপলক্ষ্যে সার্বজনীন সুপেয় পানির উদ্বোধন করলেন পৌর মেয়র

মির্জা হুমায়ুন, সিরাজগঞ্জ / ৯৩
নিউজ আপঃ রবিবার, ৩ এপ্রিল, ২০২২, ২:৪০ অপরাহ্ন

শাহ মখদুম, শাহ দৌলার পূণ্যভূমি ও বিভিন্ন আওলিয়াদের স্মৃতিবিজড়িত সিরাজগঞ্জের শাহজাদপুরে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে জনসাধারণের জন্য সার্বজনীন সুপেয় পানির উদ্বোধন করেছেন পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদী।

বিশিষ্ট ব্যবসায়ী ও উপজেলা বণিক সমিতির সাধারণ সম্পাদক মো. রবিন আকন্দের অর্থায়নে সোলায়মান কমপ্লেক্সে এই সুপেয় পানির ব্যাবস্থা পুরো রমজান মাসব্যাপী থাকবে বলে জানা যায়।

শনিবার (০৩ এপ্রিল) বিকাল ৫টায় শাহজাদপুর পৌর সদরের দ্বারিয়াপুর বাজারের রবিন আকন্দের মালিকানাধীন সোলায়মান কমপ্লেক্সে সামনে এই ফিল্টার করা পানির উদ্বোধন করেন তরু লোদী।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, শাহজাদপুর উপজেলা বনিক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি হাজী নজরুল ইসলাম, পরিচালক গোলাম কিবরিয়া তারা, সাধারণ সম্পাদক মো. রবিন আকন্দ,মিষ্টান্ন ব্যবসায়ী মনোরঞ্জন মোদক সহ ব্যাবসায়ী নেতৃবৃন্দ।

এর পূর্বে মেয়র তরু লোদী দ্বারিয়াপুর বাজারের হোসেন ম্যানশনে পৌছলে বিশিষ্ট ব্যাবসায়ী মো. লিয়াকত আকন্দ তাকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন। পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদী বলেন, রবিন আকন্দ জনসাধারণের জন্য যে উদ্দোগ নিয়েছেন সেটা অত্যান্ত প্রশংসনীয় একটি উদ্দোগ। তার এই উদ্দোগ দেখে সমাজের অন্যান্য ব্যাক্তিরা সাধারণ মানুষের কল্যাণে বিভিন্ন উদ্দোগ গ্রহন করবেন বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

উল্লেখ্য, প্রতিবছর রমজান মাস উপলক্ষ্যে ব্যাবসায়ী রবিন আকন্দ তার ব্যাবসায়ী প্রতিষ্ঠানের মাধ্যমে হ্রাসকৃত মূল্যে পণ্যসামগ্রী বিক্রয় করে থাকেন। তার এসকল উদ্দোগ ইতিপূর্বে বেশ প্রশংসনীয় হয়েছে জনসাধারণের মাঝে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর