শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সাভারে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে যুবক আহত, আটক ১

নিউজ ডেস্ক / ১৫৭
নিউজ আপঃ শনিবার, ২ এপ্রিল, ২০২২, ১১:১৯ পূর্বাহ্ন

ঢাকার সাভারে কথা কাটাকাটির জেরে এক যুবককে কুপিয়ে জখম করেছে স্থানীয় কিশোর গ্যাং সদস্যরা। আহত ওই যুবককে স্থানীয়রা উদ্ধার করে সাভারের ল্যাবজোন হাসপাতালে নিয়ে যায়। আহত ওই যুবকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ তাকে এনাম মেডিকেলে পাঠায়।

 

বুধবার রাত ১১.৩০ টার দিকে সাভার সদর ইউনিয়নের চাপাইনের তালতলা এলাকায় এই হামলার ঘটনা ঘটে। আহত বাচ্চু মন্ডলের বড় ভাই মুনসুর মন্ডল জানান, আমার ছোট ভাই বাচ্চু ডিউটি শেষে সাইকেল দিয়ে সাভার থেকে বাসায় আসার পথে চাপাইন ঢালে আসলে বাবুসহ তার সাথে থাকা আরও ৪/৫ জন মিলে তার গতিরোধ করে। এক পর্যায় বাচ্চুকে ছুরি ঠেকিয়ে পকেটে থাকা ৪ হাজার টাকা নিয়ে নেয়। তারপর তার কাছে থাকা মোবাইল জোরজবরদস্তি করে নিতে চাইলে বাচ্চু বলে, “মোবাইলে জরুরি কাগজপত্র আছে, সামনের কম্পিউটার থেকে বের করে মোবাইল দিয়ে দিবে।

 

এসময় বাচ্চু তালতলা এলাকায় আসার পথে আমাকে কল দিয়ে দ্রুত আসতে বলে। আমি পৌঁছানোর সাথে সাথে বাবু ও তার সাথে থাকা সবাই মিলে আমার ভাই বাচ্চুকে গিয়ার দিয়ে তিনটি পার দেয়। জানা যায়, বাচ্চুকে গিয়ার দিয়ে পরপর ৩টি পার দেয় বাবু নামের ওই কিশোর। এসময় আমার ও বাচ্চুর ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আমার ভাই বাচ্চুকে উদ্ধার করে। স্থানীয়দের সহযোগিতায় আমরা দ্রুত তাকে ল্যাবজোন মেডিকেলে নিয়ে যাই। এরপর তার অবস্থার অবনতি দেখে ডাক্তাররা তাকে এনামে নিয়ে যাই।

 

এ ঘটনায় বাবুকে প্রধান আসামী করে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে (মামলা নং ৩৯৪/৪১১)। আহত বাচ্চু মন্ডল(২৮) পঞ্চগড় জেলার বদা থানার মুজিবর মন্ডলের ছেলে। সাভার সদর ইউনিয়নের চাপাইনের ভাড়াটিয়া। সে ব্যক্তি মালিকানাধীন একজন প্রাইভেটকার চালক। কুড়িগ্রাম জেলার আশরাফের ছেলে বাবু (১৭), কালীগঞ্জ জেলার আহমেদ আলীর ছেলে মামুন(২০) ও টাঙ্গাইলের রবিন(১৮)। ওরা সবাই চাপাইন এলাকার ভাড়াটিয়া। আইচানোয়াদায় অবস্থিত এনালগ (ছোট গার্মেন্টস) গার্মেন্টসে কর্মরত। তবে ওই কিশোর গ্যাংয়ের একটি সংঘবদ্ধ দল মিলে প্রায় মাদক সেবন ও ছিনতাইয়ের সাথে জড়িত বলে স্থানীয়দের দাবি।

 

সাভার মডেল থানা পুলিশ বাবুকে আটক করেছে। মানিক ও রবিন পলাতক। এব্যাপারে সাভার মডেল থানার এসআই শহিদুল বলেন, এ ঘটনায় বাবু নামের এক কিশোরকে আটক করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর