শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মহাসড়কে উল্টে থাকা ট্রাকে ধাক্কা খেয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

নাটোর প্রতিনিধি / ১২১
নিউজ আপঃ শুক্রবার, ১ এপ্রিল, ২০২২, ১০:৫৩ পূর্বাহ্ন

নাটোরের বড়াইগ্রামের বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের শ্রীরামপুর এলাকায় একটি ট্রাক উল্টে ছিলো। সময় তখন রাত পৌনে ৮টা। কর্মস্থল ঢাকা থেকে মোটরসাইকেলে বড়াইগ্রামের বনপাড়ায় নিজ বাড়িতে ফিরছিলেন শাখাওয়াত হোসেন শাহীন (২৯)। মহাসড়কে দ্রুতগামী যানবাহনের লাইটের কারণে উল্টে থাকা ট্রাকটিতে নজর দিতে পারেনি সে। তাই সজোরে ধাক্কা খেয়ে মহাসড়কের উপর ছিটকে পড়ে সে।

অপরদিকে অজ্ঞাত আরেক যানের চাকা গলার উপর দিয়ে ভেদ করে চলে গেছে। মুহুর্তেই মাথা বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্য হয় তার।

বৃহস্পতিবার এ দুর্ঘটনা ঘটে। শাহীন উপজেলার বনপাড়া পৌরশহরের বেড়পাড়া এলাকার আব্দুল খালেকের ছেলে। সে ঢাকার একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকরি করতো। সাপ্তাহিক ছুটি কাটাতেই সে নিজ বাড়িতে ফিরছিলো।

বনপাড়া হাইওয়ে থানার পরিদর্শক কেরামত আলী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ট্রাকটি উল্টে থাকার সংবাদ পেয়ে হাইওয়ে পুলিশের দলটি ঘটনাস্থলে যাচ্ছিলো। পথিমধ্যে সংবাদ পাওয়া যায় ওই ট্রাকের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহির মৃত্যু হয়েছে এবং ধাক্কায় মোটরসাইকেলটিতে আগুন লেগে পুড়ে গেছে। পরে লাশটি উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয় এবং ট্রাকটি জব্দ করা হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর