শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

দুর্গাপুরে অগ্নিকান্ড ব্যাপক ক্ষয়ক্ষতি

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি / ১১০
নিউজ আপঃ শুক্রবার, ১ এপ্রিল, ২০২২, ১০:৪১ পূর্বাহ্ন

নেত্রকোনার দুর্গাপুর পৌর শহরের উকিলপাড়া এলাকায় অগ্নিকান্ডে একটি ইলেকট্রনিক্স দোকান ও এক গোডাউন আগুনে পুড়ে গেছে। এতে ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ২৫ লক্ষ টাকা হবে বলে জানান দোকান মালিক শমসের আলী খান। শুক্রবার ভোর ৫টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে কয়েকজন পথচারী ওই রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় দেখতে পায় শরিফ ইলেকট্রনিক ও সার্ভিস সেন্টারের ভিতর থেকে আগুন জ্বলছে। কিছু বোঝার আগেই ওই আগুন চারিদিকে ছড়িয়ে যায় এবং পাশ্ববর্তী ইলেকট্রনিক্সের গোডাউনে লেগে যায়। তাদের চিৎকারে স্থানীয়রা এসে ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ারসার্ভিসএসে আগুন নিয়ন্ত্রণে আনে।

ইলেকট্রনিক্স ব্যবসায়ী সমশের আলী বলেন, দোকানের পিছনেই আমার বাসা হঠাৎ দোকানের সামনে লোকজনের চিৎকারে আমি ঘুম থেকে উঠে ঘর থেকে বের হয়ে দেখতে পাই আমার দোকানের ভিতর আগুন জ্বলছে। পরে স্থানীয়দের অনেক চেষ্টা ও ফায়ার সার্ভিসের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্তু ততক্ষণে আমার দোকানের সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।

সামনে ঈদ এ জন্য দোকানে অনেক গুলো নতুন এলইডি টিভি সহ আরও নানান মালামাল আনা হয়েছিলো। সব মিলিয়ে আমার প্রায় ১৩ লক্ষ টাকার মালামাল এবং পাশেই পান্টু সাহার ইলেকট্রনিক্স গোডাউনে আগুন লেগে সেখানেও প্রায় ১২ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর