রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা……প্রতিমন্ত্রী মহিব। রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

৮৬৬ বোতল ফেনসিডিলসহ ওমর ফারুক সবুজ আটক

এ কে আজাদ  রাজবাড়ী / ২৮২
নিউজ আপঃ বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২, ১:৪৮ অপরাহ্ন
৮৬৬ বোতল ফেনসিডিলসহ ওমর ফারুক সবুজ (৩১) নামের এক ব্যক্তিকে আটক করেছে র‍্যাব।

রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ব্রিজ সংলগ্ন এলাকা থেকে ৮৬৬ বোতল ফেনসিডিলসহ ওমর ফারুক সবুজ (৩১) নামের এক ব্যক্তিকে আটক করেছে র‍্যাব। এ সময় একটি প্রাইভেটকার (ঢাকা মেট্টে-গ-১২-৭২৫০) জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপুর ২টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন ফরিদপুর ক্যাম্প র‍্যাব-৮।

আটক ওমর ফারুক সবুজ ফরিদপুর কোতয়ালি থানার পশ্চিম আলীপুর এলাকার শহিদুল্লাহ শরিফের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার দিনগত রাতে রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ব্রিজ এলাকায় অভিযান চালানো হয়। সে সময় একটি প্রাইভেটকার হাইওয়ে থেকে পাশের একটি রাস্তা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব গাড়িটিকে ধাওয়া করে আটক করে। তবে প্রাইভেটকারের চালক গাড়িটি ফেলে রেখে অন্ধকারে পালিয়ে যায়। পরে ওই প্রাইভেটকার থেকে ৮৬৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। ওই প্রাইভেট কারের কাগজপত্র যাচাই করে জানা যায়, সেটির মালিক ওমর ফারুক সবুজ। তাকে ফরিদপুর শহর থেকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি জানান, তিনি এবং পলাতক আসামি ফরিদপুর জেলার রঘুনন্দনপুর এলাকার নয়ন জমাদ্দারের ছেলে ফারুক জমাদ্দার (৩৫) পরস্পর যোগসাজশে প্রাইভেটকারে বহন করে রাজবাড়ীসহ দেশের বিভিন্ন জেলায় ফেনসিডিল বিক্রি করে আসছেন।

উদ্ধার মালামালসহ অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মামলা করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর