শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাংশায় স্কুল শিক্ষককে বেধরমারপিট। থানায় অভিযোগ

এ কে আজাদ রাজবাড়ীঃ / ১৯৭
নিউজ আপঃ মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২, ৬:০২ অপরাহ্ন

রাজবাড়ীর পাংশায় কমল কুমার আচার্য্য (৪৫) নামের এক স্কুল শিক্ষককে মারপিট করার অভিযোগ উঠেছে। কমল কুমার পাংশা সরকারি জর্জ উচ্চ বিদ্যালয়ের কারিগরি বিভাগের সহকারি শিক্ষক (টেকনিক্যাল)।

 

মঙ্গলবার (২৯ মার্চ) পাংশা পৌরসভার পুরাতন বাজার শ্যামল ও পন্টে ঘোষের দোকানের সামনে এ মারপিটের ঘটনা ঘটে। আহত স্কুল শিক্ষক পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

 

চিকিৎসাধীন আহত শিক্ষক কমল কুমার জানান, বাড়ি থেকে মোটর সাইকেল যোগে স্কুলে যাওয়ার সময় পুরাতন বাজারের মধ্যে এলে আমার বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি মোটরসাইকেল এসে আমার গাড়ির সাথে ধাক্কা দেয়। আমি এর পতিবাদ সরুপ কিছু কথা বলতে গেলেই আমাকে এলোপাতাড়ি মারপিট করে পালিয়ে যায়।

 

পরে আমি জানতে পারি সে উপজেলার লক্ষিপুর গ্রামের বিদু মন্ডলের ছেলে জুয়েল মন্ডল।

 

অভিযুক্ত জুয়েল মন্ডল বলেন, শিক্ষকের মাস্ক পড়া ছিলো আমি চিনতে পারিনি। শিক্ষক আমার গাড়ি চালানো নিয়ে মন্তব্য করায় আমি একটি ঘুষি মারছি। এক ঘুষিতেই শিক্ষক মাথাঘুড়ে পরে গেলে আমি সেখান থেকে চলে যাই। পরে কি হয়েছে আমি জানি না।

 

পাংশা সরকারি জজ সকুলের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) রাশেদা খাতুন বলেন, এ মারপিটের ঘটনায় আহত শিক্ষকের স্ত্রী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। আমাদের স্কুলের পক্ষ থেকে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হবে।

 

পাংশা মডেল থানার পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার ঘোষ বলেন, শিক্ষককে মারপিট করার ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত প্রক্রীয়াধিন রয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর