শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

অবশেষে গ্রেফতার হলেন অসাধু মাটি ব্যবসায়ীরা

এ কে আজাদ  রাজবাড়ী / ২২৪
নিউজ আপঃ মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২, ১০:০৭ পূর্বাহ্ন
গ্রেফতারকৃত মামুন, হারুন

দীর্ঘদিন ধরে রাজবাড়ীর পাংশা উপজেলার পাশ দিয়ে প্রবাহিত পদ্মা নদীর পার থেকে কিছু অসাধু মাটি ব্যবসায়ীরা ভেকু দিয়ে মাটি কেটে আসছিলো। একাধিক বার বিভিন্ন পত্রিকায় নিউজ প্রকাশ হলে নড়েচড়ে বসে উপজেলা প্রশাসন।
গত  (২৮ মার্চ) সোমবার দিবাগত রাতে মোবাইল কোর্ট এর মাধ্যমে অবৈধভাবে বালু ও মাটি উত্তোলনের সাথে জড়িত থাকার অপরাধে ৪ জনকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
গ্রেফতার কৃতরা হলেন, কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার তাহেরপুর গ্রামের এয়ার আলীর ছেলে মামুন, পাংশা উপজেলার চরআফড়া গ্রামের মৃত গফুরের ছেলে হারুন (৩৫),পাংশা উপজেলার যশাই ইউনিয়নের মনিরামপুর গ্রামের হোসেন শেখের ছেলে সাকিব ও গুরুচন্ডিপুর গ্রামের আয়ুব শেখের ছেলে আলম শেখ।
মোবাইল কোর্ট পরিচালনা করেন পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মাদ আলী। এ সময় বালি কাটার সাথে জড়িত ৪ জনকে বালু মহাল ও মাটি ব্যাবস্থাপনা আইন- ২০১০ অনুযায়ী প্রত্যেককে মোবাইল কোর্টের মাধ্যমে ৭ দিন করে কারাদন্ড প্রদান করা হয়।
উক্ত মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুরের ডিএডি মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বাধীন র‌্যাবের একটি টিম।
পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলী জানান, জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর