রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা……প্রতিমন্ত্রী মহিব। রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ২০ কিলোমিটার যানজট

প্রতিবেদকের নাম / ১৪০
নিউজ আপঃ মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২, ৬:২৯ পূর্বাহ্ন

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাসড়কের ২০ কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়েছে। এতে দুর্ভোগে পড়েছেন নারী ও শিশুসহ ওই সড়ক দিয়ে যাতায়াতকারী সাধারণ লোকজন। সড়ক দুর্ঘটনা ও গাড়ি বিকল হয়ে যাওয়ায় এ যানজটের সৃষ্টি হয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার (২৯ মার্চ) ভোররাত থেকে বঙ্গবন্ধুসেতুর পূর্ব পার থেকে রাবনা বাইপাস পর্যন্ত এ যানজটের সৃষ্টি হয়।

পুলিশ জানায়, ভোর রাতে মহাসড়কের কালিহাতী উপজেলার সল্লা এলাকায় একটি ট্রাক ও কাভার্ড ভ্যানের মধ্যে সংঘর্ষ হয়। এছাড়া ভাবলা এলাকার ৩ নম্বর ব্রিজের উপর একটি বালু ভর্তি ট্রাক বিকল হয়ে যায়। এতে যানজটের সৃষ্টি হয়।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই নাজমুল হাসান জানান, দুর্ঘটনা কবলিত দুটি গাড়ি এবং বিকল হওয়া ট্রাক সড়ক থেকে সরিয়ে নেওয়া হয়েছে। যানজট নিরসনে পুলিশ কাজ করছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর