শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

আশুলিয়া থানা আওয়ামী লীগের সম্মেলনে- সভাপতি তুহিন, সম্পাদক সাইফুল

গোলাম সারওয়ার সজলঃ / ২০৮
নিউজ আপঃ মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২, ৬:৪৭ পূর্বাহ্ন

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শেষ হয়েছে আশুলিয়া থানা আওয়ামী লীগের প্রথম ত্রি বার্ষিক সম্মেলন। সোমবার বিকেলে আশুলিয়ার বাইপাইলে বিএনসিসির মাঠে জাঁকজমকপূর্ণ সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমেদ এমপি।

 

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের সুচনা করা হয়। আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক ফারুক হাসান তুহিনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কৃষি মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড.আব্দুর রাজ্জাক। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ড.আব্দুর রাজ্জাক বলেন, পৃথিবীর কোন অপশক্তি আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের বিজয় ঠেকাতে পারবে না।

 

কৃষি মন্ত্রী ড.আব্দুর রাজ্জাক এসময় তিনি আরও বলেন, বাংলাদেশের কোন ব্যক্তিকে দিয়ে নির্বাচন কমিশন গঠন করলে বিএনপি জামায়াত মানবে না, পাকিস্তানের লোকজন দিয়ে নির্বাচন কমিশন গঠন করলে বিএনপি মানবে। তিনি আরো বলেন, দেশে দ্রব্য মুল্যের দাম বেড়েছে এটা সত্য কিন্তু সরকার দ্রব্য মুল্যের দাম নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছে। এছাড়া কিছু ভুইফোড় রাজনৈতিক দল দেশে হরতাল দিয়ে ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করছেন কিন্তু আন্দোলনের নামে দেশে কেউ অরাজকতা সৃষ্টি করলে কঠোর হাতে দমন করা হবে বলেও হুশিয়ারি দেন তিনি।

 

ত্রি বার্ষিক সম্মেলনে থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান, আওয়ামী লীগের ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, আব্দুস সোবহান গোলাপ এমপি, মেহের আফরোজ চুমকি এমপি, বেনজীর আহমেদ এমপি, আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক সামসুন নাহার চাঁপা, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য এবি এম রিয়াজুল কবির কাওছার, আনোয়ার হোসেন, শাহাব উদ্দিন ফরাজী ও প্রধান বক্তা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানসহ আরো অনেকে। এছাড়া আরো বক্তব্য রাখেন, সাভার পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল গনি, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব প্রমুখ। শেষে প্রথম ত্রি বার্ষিক সম্মেলনে আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি হিসেবে সাবেক ছাত্র নেতা ফারুক হাসান তুহিন ও সাধারণ সম্পাদক হিসেবে ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলামে ও সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খানের নাম ঘোষনা করা হয়।

 

এদিকে সম্মেলন উপলক্ষে নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা দেখা যায়। সম্মেলনের শুরুতে বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা মিছিল নিয়ে প্রবেশ করেন সেখানে। সম্মেলনে এসময় মনোমুগ্ধকর নৃত্য পরিবেশন করেন চিত্র নায়িকা আঁচল আখি ও তার দল।

 

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও অনিবার্য কারণে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আসতে পারেনি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর