শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শ্রীমঙ্গলে উদ্ধার ঘরগিন্নি সাপটি লাউয়ছড়ায় অবমুক্ত

আতাউর রহমান কাজল, মৌলভীবাজার / ১১৭
নিউজ আপঃ মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২, ৬:১২ পূর্বাহ্ন

শ্রীমঙ্গল শহরের হবিগঞ্জ সড়কের একটি দ্বিতল ভবন থেকে উদ্ধার ঘরগিন্নি সাপটি লাউয়াছড়া জাতীয় পার্কে ছেড়ে দেয়া হয়েছে। গতকাল বিকেলে সাপটি বন্যপ্রাণী বিভাগের লোকজনের উপস্হিতিতে লাউয়াছড়ায় অবমুক্ত করে দেয়া হয়।

রবিবার রাত ৯ টার দিকে শহরের হবিগঞ্জ রোড এলাকা থেকে এ সাপটিকে উদ্ধার করে বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন।

শ্রীমঙ্গলে অবস্হিত বাংলাদেশ বন্যপ্রাণী সেবা ফাউণ্ডেশনের পরিচালক স্বপন দেব সজল জানান, রবিবার রাত ৯টার দিকে হবিগঞ্জ সড়কের প্রয়োজন ভেরাইটিজ ষ্টোর এর দুতলায় একটি সাপ দেখতে পেয়ে লোকজন আতঙ্কিত হয়ে পড়ে।

পরে স্হানীয়রা বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনে খবর দিলে বাংলাদেশ বন্যপ্রাণী সেবা ফাউণ্ডেশনের পরিচালক স্বপন দেব সজল ও পরিবেশ কর্মী রাজদীপ দেব দীপ ঘটনাস্হল থেকে সাপটি অক্ষত অবস্থায় উদ্ধার করে নিয়ে আসেন। পরে সাপটিকে বন্যপ্রাণী সেবা ফাউণ্ডেশনের একটি খাঁচায় রাখা হয়।

স্বপন দেব সজল জানান, গতকাল সোমবার বিকেলে সাপটিকে লাউয়াছড়া জাতীয় পার্কে ছেড়ে দেয়া হবে। এ সময় লাইয়াছড়ার বিট অফসার আনিসুজ্জামান, সেবা ফাউন্ডেশনের পরিচালক সজল দেব ও বন্যপ্রাণী বিভাগের লোকজন উপস্হিত ছিলেন।

আতাউর রহমান কাজল


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর