বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ী আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদ্যাপন

এ কে আজাদ  রাজবাড়ী / ১৫৮
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২, ১:২৩ অপরাহ্ন

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে রাজবাড়ী জেলা আওয়ামীলীগ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদ্যাপন করেছে।

 
বৃহস্পতিবার (১৭ মার্চ) দুপুর ১২ টার দিকে দিবসটি উপলক্ষে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন থেকে শহরে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়।
 
এ সময় র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রেলগেট সংলগ্ন শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকে এসে সংক্ষিপ্ত সমাবেশ করেন নেতাকর্মীরা।
সমাবেশে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম (এমপি) , জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য এমপি কাজী কেরামত আলী, রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা টিপু সহ উপজেলা ইউনিয়ন আওয়ামিলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
এর আগে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ এবং কেক কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন করা হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর