শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

চাঁপাইনবাবগঞ্জে চাচা খুন ভাতিজার হাতে

হাবিল উদ্দিন, রাজশাহী প্রতিনিধি / ১৪২
নিউজ আপঃ সোমবার, ১৪ মার্চ, ২০২২, ১১:৪২ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে ভাতিজাদের সাথে সংঘর্ষে চাচা মানজুর রহমান (৬৫) নিহত নিহত হয়েছেন।
নিহত মানজুর রহমান হচ্ছেন শিবগঞ্জ উপজেলার সীমান্তবর্তী শাহবাজপুর ইউনিয়নের আজমতপুর ঝাংড়িপাড়া গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে।

আজ সোমবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের আজমতপুর ঝাংড়িপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মানজুর রহমানের বাড়ির পাশে তার ভাতিজাদের একটি সজনা গাছ ছিল। এ নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।
এই বিরোধের জের ধরে আজ সোমবার সকাল সাড়ে ৮ টার দিকে মানজুর রহমান ওই গাছের ডাল কাটতে তার ভাতিজা দানেশ আলী, কায়েশ আলী, জাহাঙ্গীর আলম, আলমগীর হোসেনরিপন আলী ও সোহেল রানা দেশি অস্ত্র নিয়ে তার উপর হামলা করে। এতে ঘটনাস্থলেই মানজুর রহমানের মৃত্যু হয়। এসময় এক নারীসহ দুইজন আহত হন।

শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহম্মেদ নিহতের বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে দুপুরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং তিনি ঘটনাস্থলে অবস্থানসহ এঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চালাচ্ছেন বলেও জানান ওসি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর