শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

গোয়ালন্দ থেকে ছিনতাই কারী আটক 

এ কে আজাদ  রাজবাড়ী / ২৪৯
নিউজ আপঃ শনিবার, ১২ মার্চ, ২০২২, ২:৪৫ অপরাহ্ন

রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট এলাকা থেকে ছিনতাইকৃত মালামাল সহ মোঃ জুয়েল ফকির(৩০) নামের এক ছিনতাইকারি কে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।
শনিবার  (১২ মার্চ ) রাতে গোয়ালন্দ ৭নং ফেরি ঘাট এলাকা থেকে তাকে আটক করা হয়।
আটককৃত মোঃ জুয়েল ফকির গোয়ালন্দ ঘাট থানা এলাকার উত্তর দৌলতদিয়া(সাত্তার মেম্বার পাড়া) গ্রামের মোঃ মনির ফকির এর ছেলে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালন্দঘাট থানা এলাকার ৭ নং ফেরি ঘাট থেকে ছিনতাইকারী মোঃ জুয়েল ফকির কে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি মতে তার বাড়ী থেকে লুন্ঠিত মালামাল ০২ টি মোবাইল ফোন, একটি ডায়মন্ডের আংটি ও একটি স্বর্ণের লকেট উদ্ধার করা হয়।
আসামির স্বীকারোক্তিতে জানা যায়, তিনি একজন পেশাদার ছিনতাই কারী । তিনি দীর্ঘদিন থেকে ফেরি ঘাট এলাকায় মোবাইল ফোন ও অন্যান্য দামী অলংকার ছিনতাই করে এবং  বিক্রয় করেন।
আটককৃত আসামিদের বিরুদ্ধে গোয়ালন্দ থানায় মামলা করা হয়েছে। তার বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি মামলাসহ পূর্বে ০৪ টি মামলা রয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর