বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাংশায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত 

এ কে আজাদ  রাজবাড়ী / ১২৮
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২, ১২:৫৪ অপরাহ্ন

‘মুজিববর্ষের সফলতা, দুর্যোগ প্রস্তুতিতে গতিশীলতা’ এই প্রতিপাদ্য নিয়ে রাজবাড়ীর পাংশায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস-২০২২ পালন করা হয়েছে।
বৃহস্পতিবার (১০ মার্চ) সকাল ১১টার দিকে উপজেলা প্রশাসন (দুর্যোগ ব্যবস্থাপনা শাখার) আয়োজনে পাংশা সরকারি জর্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে র‌্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে দিবসটি পালন করা হয়।
মহড়ায় বিভিন্ন পর্যায়ের দূর্ঘটনা এবং উদ্ধার সহায়তা কিভাবে করা যায় তা তুলে ধরা হয়। পরে আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ আলীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. জালাল উদ্দিন বিশ্বাস, পৌর মেয়র ওয়াজেদ আলী মন্ডল, জর্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রাশেদা খাতুন, উপজেলা প্রকৌশল কর্মকর্তা জাকির হাসান, পিআইও কর্মকর্তা হেকমত আলী, ফায়ার সার্ভিস কর্মকর্তা রয়েল আহমেদ, অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাসসহ প্রমূখ।
বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, সরকারি ও বেসরকারি বিভাগের কর্মকর্তারা র‌্যালিতে অংশগ্রহন করেন।
জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে ভূমিকম্পের সময় করণীয় বিষয়ক মনমুগ্ধকর এক মহড়া প্রদর্শন করেন পাংশা উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর