বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কবজি থেকে হাত বিচ্ছিন্নকারী র‍্যাবের হাতে আটক 

এ কে আজাদ  রাজবাড়ী / ১৪৪
নিউজ আপঃ বুধবার, ৯ মার্চ, ২০২২, ২:১৮ অপরাহ্ন

রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া রেলস্টেশন এলাকায় প্রেমের বিবাদে রিয়াজ শেখের হাত বিচ্ছিন্নপূর্বক হত্যা চেষ্টা মামলার মূলহোতা মো. হুমায়ন শেখকে (১৮) ও তার সহযোগী মো. ফরহাদ শেখ (২৫) কে গ্রেফতার করেছে র‍্যাব-৮ ফরিদপুর।

বুধবার (৯ মার্চ) দুপুরে র‍্যাব-৮ ফরিদপুর, সিপিসি- ২ সংবাদ সম্মেলন করে বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত আসামি মো. হুমায়ন শেখ গোয়ালন্দের উত্তর দৌলতদিয়া শামসুল মাস্টার পাড়ার হাশেম শেখের ছেলে ও মো. ফরহাদ শেখ একই গ্রামের মো. সালেক শেখের ছেলে।

র‌্যাব-৮ ফরিদপুরের কোম্পানি অধিনায়ক শফিকুল ইসলাম জানান, গত ৬ ফেব্রুয়ারি স্থানীয় তথ্যর ওপর ভিত্তি করে জানতে পারি প্রেমঘটিত কারণে গোয়ালন্দের উত্তর দৌলতদিয়া শামসুল মাস্টার পাড়ার মো. রিয়াজ শেখ (২৫) নামের এক যুবকের হাত বিচ্ছিন্নপূর্বক তাকে হত্যার চেষ্টা করে উক্ত আসামিদ্বয়। উক্ত সংবাদ অবহিত হওয়ার পর বিষয়টি গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখা হয়। এরই ধারাবাহিকতায় মূলহোতা হুমায়নকে কুষ্টিয়া থেকে আর ফরহাদকে ফরিদপুর থেকে গ্রেফতার করা হয়।

হুমায়নের স্বীকারোক্তিতে জানা যায়, তার সাথে পার্শ্ববর্তী এলাকার একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু ভিকটিম রিয়াজের কারণে তাদের মধ্যে মনোমালিন্য তৈরি হয়। তারই প্রেক্ষিতে গত ৬ মার্চ দৌলতদিয়া রেলস্টেশন এলাকায় রিয়াজের হাত ধারালো অস্ত্র দিয়ে বিচ্ছিন্নপূর্বক হত্যার চেষ্টা চালায়।

আসামি হুমায়ন শেখ বিভিন্ন অসামাজিক ও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত। কয়েক বছর আগে সে নারী ও শিশু নির্যাতনের একটি মামলায় ১৪ দিন কারাভোগ করে বর্তমানে জামিনে রয়েছে বলে জানায় র‌্যাব।

ঘটনার শিকার রিয়াজ দৌলতদিয়া ইউনিয়নের সোরাপ মন্ডল পাড়ার মো. বাবু শেখের ছেলে। বর্তমান রিয়াজ উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রয়েছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর