শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

গোয়ালন্দ থেকে ৭টি মোবাইল সহ ছিনতাই কারী আটক 

এ কে আজাদ  রাজবাড়ী / ১২৩
নিউজ আপঃ বুধবার, ৯ মার্চ, ২০২২, ২:১১ অপরাহ্ন

রাজবাড়ীর গোয়ালন্দ এলাকা থেকে সাতটি চোরাই মোবাইল সহ রায়হান শেখ (২৬) নামের এক ছিনতাইকারি কে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।
বুধবার  (৯ মার্চ ) দুপুর ১.১০ মিনিট তাকে গোয়ালন্দ ঘাট থানা এলাকার চর ধোপাখালী থেকে আটক করা হয়।
আটককৃত রায়হান শেখ গোয়ালন্দ ঘাট থানা এলাকার চর ধোপাখালী গ্রামের আব্দুল মান্নান শেখ (মানু) এর ছেলে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালন্দঘাট থানা এলাকার নবু ওছিমুদ্দিন পাড়াস্থ জনৈক হোসেন সরদার এর বাড়ীর সামনে মুকবুলের দোকান টু জজপাড়া গামী পাকা রাস্তার উপর থেকে আসামী রায়হান শেখ কে গ্রেফতার করা হয়।
এসময় ছিনতাই কারী রায়হান শেখ এর কাছ থেকে একটি  SAMSUNG Galaxy M31 মোবাইল ফোন সেট, একটি  NOKIA-201 মোবাইল ফোন সেট একটি  SAMSUNG DUOS মোবাইল ফোন সেট একটি VIVO Y12S মোবাইল ফোন সেট একটি  SYMPHONY মোবাইল ফোন সেট একটি  NOKIA মোবাইল ফোন সেট একটি  MYCELL S2 মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য  সর্বমোট  ৩৮ হাজার  টাকা।এছাড়াও তার কাছ থেকে  একটি EAGLE লেখা পুরাতন স্কুল ব্যাগ জব্দ করা হয়।
আসামির স্বীকারোক্তিতে জানা যায়, তিনি একজন পেশাদার ছিনতাই কারী । তিনি দীর্ঘদিন থেকে এলাকায় মোবাইল ফোন ছিনতাই করে এবং  বিক্রয় করেন।
আটককৃত আসামিদের বিরুদ্ধে গোয়ালন্দ থানায় মামলা হয়েছে (মামলা নং-১১)৷ পরে ধারা-৪১১ পেনাল কোড রুজু করা করে তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর