শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাঘায় ঘুমের ঔষধ না দেওয়ায় ফার্মেসী মালিক কে ছুরিকাঘাত 

রাজশাহী ব্যুরো / ১৩৯
নিউজ আপঃ বুধবার, ৯ মার্চ, ২০২২, ২:০৪ অপরাহ্ন

রাজশাহীর বাঘায় ঘুমের ঔষধ না দেওয়ায় এক ফার্মেসী মালিক মাদকাসক্ত বখাটে যুবকের ছুরিকাঘাতে আহত হওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৮ মার্চ) আনুমানিক বিকাল ৫টার সময় উপজেলার বাউসা বাজারে এ ঘটনা ঘটে।
আহত ফার্মেসী মালিক রতন কুমার ভৌমিক (৩৫)। তিনি বাউসা বেনুপুর গ্রামের নারায়ন চন্দ্র ভৌমিকের ছেলে। রতন কুমার ভৌমিক বাউসা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক। এছাড়া তিনি বাউসা বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংক শাখার পরিচালক।
ফার্মেসী মালিক রতন কুমার ভৌমিক জানান, ব্যবস্থাপত্র(প্রেসক্রিপশন) ছাড়াই ঘুমের ঔষধ কিনতে যান মারুফ হোসেন (১৮) নামের এক যুবক। তাকে ঘুমের ঔষধ দিতে না চাইলে গলায় লক্ষ করে ছুরিকাঘাত করতে গেলে বাম হাতের কুনই এর নিচে কেটে আহত হন। স্থানীয় দোকানদাররা তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। আহত রতন কুমার ভৌমিক আরো জানান, কয়েকদিন আগে আমার শিক্ষা প্রতিষ্ঠানের এক ছাত্রীকে রাস্তায় উত্ত্যক্ত করে। বিষয়টি তার অভিভাবকে অবগত করার কারনে এই ঘটনাটি ঘটিয়েছে।
এ সময় স্থানীয় দোকানদারেরা মারুফ কে
ধরে ইউনিয়ন পরিষদে রেখে পুলিশকে খবর দেয়। মাদকাসক্ত বখাটে মারুফ উপজেলার বাউসা টাইরীপাড়া গ্রামের জামিরুল ইসলামের ছেলে।
স্থানীয় সুত্রে জানা যায়,মারুফ ও তার বখাটে বন্ধুদের মাদক সেবন ও স্কুল ছাত্রীদের উত্ত্যক্ত করা নিত্য কর্ম। আজকেও এর ব্যাতিক্রম ঘটেনি। এক স্কুল ছাত্রী কে উত্ত্যক্ত করায় তার অভিভাবক এসে মারুফ কে চড়থাপ্পড় মারে। তার কিছুক্ষণ পরই ঘুমের ঔষধ  কিনতে গিয়ে না দেওয়ায় ফার্মেসী মালিকে ছুরির আঘাত করে।
এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, এ বিষয়ে হত্যার চেষ্টা ও নারী শিশু আইনে মামলা দিয়ে সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর