শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাঘায় ৪৫ বোতল ফেনসিডিলসহ আটক ১

রাজশাহী ব্যুরো / ১৩৯
নিউজ আপঃ বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২, ১১:৫৪ পূর্বাহ্ন

রাজশাহীর বাঘায় রবিন খান(২৫) নামের এক মাদক ব্যবসায়ীকে ৪৫ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়েছে।এ সময় দুইটি মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ। বৃহষ্প্রতিবার(৩ মার্চ) সকাল সাড়ে ৬টায় উপজেলার মনিগ্রাম(দক্ষিনপাড়া) এলাকা থেকে তাকে আটক করা হয়।
থানা সূত্রে জানা যায়, বাঘা উপজেলার মনিগ্রাম(দক্ষিণপাড়া) গ্রামের শামসুজ্জামানের ছেলে রবিন খান ও হরিরামপুর গ্রামের সেকেন্দার আলীর ছেলে রিপন(২৬) বৃহষ্প্রতিবার সকাল ৬টার দিকে একটি সাদা প্লাষ্টিকের ব্যাগের মধ্যে ৪৫ বোতল ফেনসিডিল নিয়ে বাঘা উপজেলার আলাইপুর থেকে বাঘা সদরের দিকে যাচ্ছিল। এ সময় মনিগ্রাম (দক্ষিণপাড়া)পৌঁছলে গোপন সংবাদের ভিত্তিতে এসআই শাহ-আলম,এসআই সালজার রবিন খানকে আটক করে।
বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন সাজু  জানান, পুলিশ বিশেষ অভিযান চালিয়ে মাদকসহ রবিন খানকে আটক করেছে। তবে এ ঘটনায় ২ জনকে আসামি করে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর