শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় সরকারি  জ্বীন খালটির বন্দোবস্ত বাতিলের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি, / ১৫২
নিউজ আপঃ বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২, ১১:৪৬ পূর্বাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় পৌরশহরের চিংগড়িয়া এলাকার জ্বীন খালটির বন্দোবস্ত বাতিল করে জনগনের জন্য উন্মুক্ত করার দাবীতে বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে ’নাগরিক উদ্যোগ’ কলাপাড়া শাখার আয়োজনে মনোহরিপট্টি সুরেন্দ্রমোহন চৌধুরী সড়কের মনোহরীপট্রিতে এক মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি খেপুপাড়া শাখার সাধারণ সম্পাদক কমরেড নাসির তালুকদারের সভাপতিত্বে এতে বক্তব্য দেন,কলাপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম রাকিবুল আহসান, আ’লীগ উপজেলা শাখার সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান,ন্যাপ নেতা খান মতিউর রহমান ,উপজেলা আ’লীগের সহ-সাধারন মো.মঞ্জুরুল ইসলাম ,প্রভাষক রফিকুল ইসলাম,খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আনোয়ার হোসেন, টিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মো.মাহমুদুল হাসান সুজন মোল্লা ,পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর খায়রুল হাসানাত খালিদ,হিন্দু বৌদ্ধ খৃীষ্টান ঐক্য পরিষদের উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক উত্তম চন্দ্র দাস প্রমূখ । অনুষ্ঠান পরিচালনা করে সিপিবি নেতা আতাজুল ইসলাম।

 

বক্তারা বলেন,অতি গুরুত্বপূর্ণ চিংগুড়িয়ার প্রবাহমান খালটি অসাধু ভ‚মি কর্মকর্তাদের আর্থিক সুবিধা প্রদানের মাধ্যমে বন্দবস্ত নিয়েছে একটি কুচক্রি মহল। বর্তমানে বালু দিয়ে সম্পূর্ণভাবে ভরাট করে দখল করার পায়তারা চালাচ্ছে তারা। ওই খালটি উন্মুক্ত না হলে পানি নিষ্কাশন প্রতিবন্ধকতায় চরম বিপাকে পড়বে পৌরবাসীসহ টিয়াখালী ইউনিয়নের কয়েক হাজার কৃষক পরিবার। অবিলম্বে বন্দোবস্ত বাতিল এবং স্বাভাবিক পানি প্রবাহের ব্যবস্থা না করা হলে কঠোর কর্মসূচীর ঘোষনা দেবেন বলে তারা উল্লেখ করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর