শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ীতে সিঁধ কেটে ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে হত্যার চেষ্টা

এ কে আজাদ  রাজবাড়ী / ১৩৯
নিউজ আপঃ বুধবার, ২ মার্চ, ২০২২, ১২:৪৭ অপরাহ্ন

রাজবাড়ী সদর উপজেলা এলাকায়  পূর্ব শত্রুতার জেরে কেউ পরিকল্পিতভাবে সিঁধ কেটে ঘরে ঢুকে বিউটি আক্তার বৃষ্টি (২৩) নামে এক প্রবাসীর স্ত্রীকে গলাকেটে হত্যার চেষ্টা করা হয়েছে।গুরুতর অবস্থায় বৃষ্টিকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বুধবার (২ মার্চ) ভোররাতে সদর উপজেলার মুলঘর ইউনিয়নের পূর্ব মুলঘর গ্রামে এ ঘটনা ঘটে।তথ্য নিশ্চিত করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন ।
প্রবাসীর স্ত্রী বৃষ্টির শাশুড়ি জেসমিন বেগম জানান, তার বড় ছেলে পান্না মিয়া সৌদি আরবে থাকেন এবং ছোট ছেলে মুন্না মিয়া ঢাকায় থাকেন। আর দুই ছেলের স্ত্রী ও তাদের দুই শিশু সন্তান নিয়ে বাড়িতে থাকেন তিনি। গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১২ টার দিকে তারা তিনজন রাতের খাবার খেয়ে চারচালা টিনের ঘরের আলাদা আলাদা রুমে ঘুমিয়ে পড়েন। রাত ৩টার দিকে তার বড় ছেলে পান্নার স্ত্রী বৃষ্টির চিৎকারে তার ও ছোট ছেলের স্ত্রী আছিয়ার ঘুম ভাঙে। তারা দু’জন দৌঁড়ে বৃষ্টির রুমে গিয়ে দেখেন তিনি খাটের উপর রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। তার (বৃষ্টির) গলায় ও হাতে ধারালো অস্ত্রের জখমের চিহ্ন রয়েছে। এ সময় দ্রুত তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়া হয়। অবস্থা গুরুতর হওয়ায় তাকে সেখান থেকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরও জানান, ঘরের দুই পাশে সিঁধ কেটে ঘরে ঢুকে এই ঘটনা ঘটানো হয়েছে। যে দুর্বৃত্ত এই ঘটনা ঘটিয়েছে বৃষ্টি চিৎকার দেওয়ার সঙ্গে সঙ্গে সে ঘরের দরজা খুলে দৌড়ে পালিয়েছে। ঘরের দরজার ছিটকিনির সঙ্গে দুর্বৃত্তের হাতের রক্ত লেগে রয়েছে।

জেসমিন বেগম বলেন, ‘এটি কোনো সাধারণ চুরির ঘটনা নয়। কারণ চুরি করতে এলে চোরের ঘুমন্ত মানুষের শরীরে আঘাত করার কথা নয়। আর তাদের ঘর থেকে কোনো কিছু খোয়াও যায়নি। কেউ পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে।’ এ ঘটনায় রাজবাড়ী সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানান তিনি।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন,এ ঘটনায় এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি।তবে  ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর