শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

গোয়ালন্দে ইয়াবা সহ আটক ১

এ কে আজাদ  রাজবাড়ী / ১১২
নিউজ আপঃ শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২, ১:৫৩ অপরাহ্ন

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা থেকে ১শত পিস ইয়াবা সহ মোঃ মোসা মোল্লা (৪৫) নামে একজন কে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
গত বুধবার (১৬ ফেব্রæয়ারী) রাত ১০ টার দিকে জেলার গোয়ালন্দ পৌরসভার জুরান মোল্লার পাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত মোঃ মোসা মোল্লা গোয়ালন্দ পৌর এলাকার ৫নং ওয়ার্ডের জুরান মোল্লার পাড়ার মৃত অলিয়ার মোল্লার ছেলে।
বৃহস্পতিবার ( ১৭ ফেব্রæয়ারী) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজবাড়ী জেলা কার্যালয়ের টিম পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালন্দ পৌরসভার জুরান মোল্লার পাড়া এলাকায় অভিযান চালিয়ে মোঃ মোসা মোল্লা কে ১শত ইয়াবা সহ আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় গোয়ালন্দ ঘাট থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর