শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাঘায় ইভটিজি ‘র প্রতিবাদ করায় পিটিয়ে আহত ৩, আটক ১

বাঘা(রাজশাহী)প্রতিনিধিঃ / ১২৫
নিউজ আপঃ শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২, ১১:৫২ পূর্বাহ্ন

১০ম শ্রেণি পড়ুয়া এক শিক্ষার্থীকে ইভটিজিং এর প্রতিবাদ করায় ভাইসহ ৩ জনকে মারপিট করে আহত করেছে ইভটিজার আলী হোসেন সহ তার ৫ বন্ধু। বৃহস্পতিবার(১৭ ফেব্রুয়ারী) সকালে রাজশাহীর বাঘা উপজেলার মনিগ্রাম বাজারে পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঐ শিক্ষার্থী বাদী হয়ে বাঘা থানায় অভিযোগ দায়ের করেন।অভিযোগের পর মামলার প্রধান আসামী আলী হোসেন (১৭) কে গ্রেপ্তার করেছেন পুলিশ।
অভিযোগ সূত্রে জানা যায়, মনিগ্রাম উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির পড়ুয়া এক শিক্ষার্থী বৃহস্পতিবার সকাল ১০ টার সময় প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে একই এলাকার আলম হোসেনের ছেলে আলী হোসেনসহ আরো দুই বন্ধু মিলে ঐ শিক্ষার্থীর হাত ধরে টানা হেঁচড়া করে অপহরণ করা চেষ্ঠা করে। এ সময় স্কুল ছাত্রী তার ভাই রাজুকে মোবাইল ফোনে ঘটনাটি অবগত করলে রাজুসহ তার দুই বন্ধু এসে তাদের সাথে তর্ক বিতর্কে জড়িয়ে পড়লে আলী হোসেন ফোন মারফত আরও ৩ বন্ধুকে অবগত করলে ৫ বন্ধু মিলে স্কুল শিক্ষার্থীর ভাই রাজুসহ তার পক্ষের আরও দুইজনকে মারপিট করে আহত করে।স্থানীয় লোকজন তাদের ৩ জনকে উদ্ধার করে বাঘা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এর আগে আলী হোসেন ঐ শিক্ষার্থীকে প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়েছে।এই ঘটনার পর স্কুল ছাত্রী বাদী হয়ে ৬ জনকে আসামী করে অভিযোগ দায়ের করে। অভিযোগ দায়েরের পর পুলিশ এ মামলার প্রধান আসামী ইভটিজার আলী হোসেনকে সন্ধ্যায় মনিগ্রাম এলাকা থেকে গ্রেফতার করে।
বাঘা থানা ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, এ ঘটনায় একটি ইভটিজিং এর মামলা দায়ের করা হয়েছে। আসামীকে শুক্রবার (১৮ ফেব্রুয়ারী) সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর