মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাঘায় অগ্নিকান্ডে তিনটি বসতঘর ভস্মীভূত 

বাঘা(রাজশাহী)প্রতিনিধিঃ / ১৩৯
নিউজ আপঃ বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২, ২:৩৪ অপরাহ্ন

রাজশাহীর বাঘায় অগ্নিকান্ডে  তিনটি  বসতঘর পুড়ে ভস্মীভূত হয়েছে। বুধবার (১৬ ফেব্রুয়ারী) রাত সাড়ে ৩ টার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার মনিগ্রাম ইউনিয়নের বেড়হাবাসপুর গ্রামের রব্বেল হোসেন রাতের খাবার খেয়ে স্ত্রী, সন্তান নিয়ে ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে ৩টার দিকে ঘুম থেকে জেগে উঠে দেখেন বসত ঘরের বেলকুনিতে আগুন জলছে। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণ করতে চেষ্টা করেন। কিন্তু তার আগেই  তিনটি বসতঘর পুড়ে যায়। এতে টিভি, ফ্রিজ ও ঘরের আসবাবপত্র পুড়ে যায়।রব্বেল হোসেন বেড় হাবাসপুর গ্রামের পাতান আলীর ছেলে।
এ বিষয়ে রব্বেল হোসেন বলেন, আমার কারো সাথে কোন শত্রুতা নেই। কিন্তু কিভাবে আগুনে বাড়ি পুড়ে গেল কিছুই বুঝতে পারছিনা। এতে প্রায় আমার ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
এ বিষয়ে মনিগ্রাম ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন,  ঘটনাটি জানার পরে সেখানে গিয়ে ক্ষতিগ্রস্থ পরিবারকে সান্তনা দিয়ে বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share