শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:১১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ডাকাতির প্রস্তুতিকালে ছাত্রলীগ নেতাসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ

এ কে আজাদ রাজবাড়ীঃ / ২০৯
নিউজ আপঃ শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২, ৬:৫০ অপরাহ্ন

প্রস্তুতিকালে ছাত্রলীগ নেতাসহ দুই যুবককে গ্রেফতার করেছে গোয়ালন্দ থানা পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৫টি ধারালো অস্ত্র।

 

গ্রেফতারকৃতরা হলো- দৌলতদিয়া শামসু মাষ্টার পাড়ার আমজাদ শেখের ছেলে রুবেল শেখ (২৬) ও দৌলতদিয়া সোহরাব মন্ডল পাড়ার নাসির শেখের ছেলে জাকির শেখ (২১)।

 

এ বিষয়ে থানায় মামলা দায়েরের পর গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার দুপুরে রাজবাড়ীর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

 

এদের মধ্যে জাকির হোসেন গোয়ালন্দ কামরুল ইসলাম সরকারি কলেজের মানবিক বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ও কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

 

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দিবাগত রাত ভোর ৪ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের পাশে উপজেলার দৌলতদিয়া মডেল হাই স্কুল সংলগ্ন জনৈক বাবুর মেহগনি বাগানের মধ্যে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, পাশ্ববর্তী ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়া এলাকায় আটকে থাকা যানবাহন ও যাত্রীদের উপর হামলা চালিয়ে প্রায় প্রতিরাতেই সাধারণ যাত্রী ও চালকদের কাছ থেকে সর্বস্ব হাতিয়ে নেয়া ও রক্তাক্ত জখম হওয়ার ঘটনা ঘটছে। গ্রেফতারকৃতরা এই চক্রেরই সদস্য।

 

গ্রেফতারকৃত জাকিরের বিষয়ে সরকারী গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ বাবু মন্ডল জানান, “সে (জাকির হোসেন) কলেজ ছাত্রলীগের যুগ্ন-সাধারন সম্পাদক পদে ছিল। ডাকাতির ঘটনার সাথে জড়িত থাকার ঘটনা জানার পর আমরা তাকে তাৎক্ষণিকভাবে কলেজ ছাত্রলীগ থেকে বহিস্কার করেছি।

 

গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, বৃহস্পতিবার ভোরে ডাকাতি প্রস্তুতির গোপন সংবাদ পেয়ে দ্রুত সময়ের মধ্যে আমরা ঘটনাস্হলে বিশেষ অভিযান চালাই। এ সময় ডাকাত দলের কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হয়। তবে উল্লেখিত দুই যুবক গ্রেফতার হয়।

 

এ সময় তাদের কাছ থেকে ১ টি লোহার তৈরী রামদা, ১ টি লোহার তৈরী ধারালো দা, ১ টি লোহার তৈরি ধারালো চাকু, ১ টি গিয়ার চাকু, ১ টি লোহার হাতল যুক্ত লোহার হাতুরী, ১ টি নাইলনের রশি, ১ টি মাঝারি আকারের প্লাস্টিকের ব্যাগ উদ্ধার করা হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর