শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাংশা থেকে ৩শত ইয়াবা ট্যাবলেট সহ আটক ১-নিউজ অলটাইম

এ কে আজাদ  রাজবাড়ী / ২৩৫
নিউজ আপঃ বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২, ১১:৫০ পূর্বাহ্ন

রাজবাড়ীর পাংশা মডেল থানা এলাকা থেকে ইয়াবা ট্যাবলেটসহ ফিরোজ প্রামানিক(৪৫)  নামে এক মাদক কারবারিকে আটক করেছে জেলা ডিবি পুলিশ।

বুধবার (২ ফেব্রুয়ারি) রাতে উপজেলার সেনগ্রাম পাড়া থেকে তাকে আটক করা হয়।
আটককৃত ফিরোজ প্রামানিক পাংশা মডেল থানা এলাকার চরঝিকড়ী (সেনগ্রাম পাড়া) মৃত জসিম প্রামানিক এর ছেলে।
রাজবাড়ী ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলার ডিবি পুলিশর এসআই মোঃ মিঠু ফকির, এএসআই মোঃ আব্দুল লতিফ, সঙ্গীয় ফোর্স সহ রাজবাড়ী জেলার পাংশা মডেল থানাধীন চরঝিকড়ী জনৈক তাছেম মন্ডলের বাড়ির উঠানে হইতে আসামী  ফিরোজ প্রামানিক কে ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করে।
এসময় আসামির কাছ থেকে ৩০০ পিছ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ৯০ হাজার টাকা। আসামির স্বীকারোক্তিতে জানা যায়, তিনি একজন পেশাদার মাদক কারবারি। তিনি দীর্ঘদিন থেকে এলাকায় মাদকদ্রব্য বিক্রয় করে আসছে।

আটককৃত ফিরোজ প্রামানিক এর বিরুদ্ধে রাজবাড়ী জেলার পাংশা মডেল  থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর