মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:০০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়া এম বি কলেজের অধ্যক্ষের দায়িত্ব পেলেন আবদুস সালাম-নিউজ অলটাইম

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি, / ১২৭
নিউজ আপঃ মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২, ১২:৫৯ অপরাহ্ন

কলাপাড়ায় সরকারী মোজাহার উদ্দিন বিশ্বাস অনার্স কলেজের নতুন ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পেয়েছেন আবদুস সালাম। মঙ্গলবার সকালে জেষ্ঠ্যতার ভিত্তিতে তিনি এ দায়িত্ব পান। নবনিযুক্ত অধ্যক্ষ হিসেবে প্রথম কার্য দিবসে আবদুস সালামকে সংবর্ধনা দেন কলেজের শিক্ষকরা। এসময় তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ধানখালী ডিগ্রী কলেজের অধ্যক্ষ বশির আহমেদ, ইসমাইল তালুকদার টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ আবু সালেহ, খেপুপাড়া নেছার উদ্দিন সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নাসির উদ্দিন, সরকারী মোজাহার উদ্দিন বিশ্বাস অনার্স কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক বিভাগীয় প্রধান আবু ইউসুফ ও টিয়াখালী ইউনিয়ন পরিষদের নব নিযুক্ত চেয়ারম্যান মাহমুদুল হাসান সুজন মোল্লা। অনুষ্ঠান পরিচালনা করেন কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের প্রভাষক তায়েফ কুতুব উদ্দিন সুমন। বক্তারা কলেজের বিভিন্ন সমস্যা তুলে ধরেন এবং নতুন অধ্যক্ষের কাছে শিক্ষার গুনগত মান বৃদ্ধিতে কার্যকরী পদক্ষেপ নেয়ার আহ্বান জানান।

নবনিযুক্ত অধ্যক্ষ আবদুস সালাম ১৯৬২ সালে নীলগঞ্জ ইউনিয়নের ইসলামপুর গ্রামে আবদুর রাজ্জাক মাষ্টারও আনোয়ারা বেগম দম্পত্তির ঘরে জন্মগ্রহন করেন। ভালো শিক্ষার্থী হওয়ার সুবাদে তিনি ১৯৭৭ সালে বরিশাল রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজ থেকে কৃতিত্বের সাথে এসএসসি পাশ করেন। শিক্ষা জীবনে তিনি ১৯৮০ সালে মোজাহার উজাহার উদ্দিন কলেজের ভিপি ছিলেন। ১৯৮৩ সালে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগ থেকে মাষ্টার্স শেষ করেন। পরে ১৯৮৮ সালে পৌরনীতির শিক্ষক হিসেবে মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজে যোগদান করেন।

নবনিযুক্ত অধ্যক্ষ আবদুস সালাম বলেন, শিক্ষা জীবনের ইচ্ছা ছিলো অনেক বড় রাজনীতিবিদ হবো। তবে সে ইচ্ছা পূরন না হলেও শেষ বয়সে এসে অধ্যক্ষ হওয়ার ইচ্ছা পূরন হয়েছে। কলেজের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকের ইচ্ছা এবং এলাকার জনগনের দোয়ায় আজ আমি ভারপ্রাপ্ত অধ্যক্ষ হয়েছি। সততা এবং নিষ্ঠার সাথে কলেজের সকল সমস্যা সমাধানে কাজ করতে পারি তার জন্য সবার কাছে দোয়া চাই।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share