মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর ইউনিয়নের স্থগিত কেন্দ্রের ভোট আগামী ৭ ফেব্রুয়ারী

রাজশাহী ব্যুরো / ১৯১
নিউজ আপঃ বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২, ৭:৩২ পূর্বাহ্ন

রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়নের দিঘলকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের স্থগিত হওয়া ভোট আগামী ৭ ফেব্রুয়ারী অনুষ্ঠিত হবে বলে পুঠিয়া উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানাগেছে।
গত সোমাবার পুঠিয়া উপজেলা নির্বাচন অফিসার জয়নুল আবেদীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন জারি করেছেন। প্রজ্ঞাপনে বলা হয়েছে, সিনিয়র জেলা নির্বাচন অফিসার, রাজশাহী কর্তৃক স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) নির্বাচন বিধিমালা, ২০১০ এর ১০ বিধি অনুযায়ী জেলার পুঠিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়নের চেয়াম্যান, সংরক্ষিত আসনের এবং সাধারণ আসনের পদে নির্বাচনের জন্য সময়সূচির প্রজ্ঞাপন জারি করা হয় এবং সে মোতাবেক গত ০৫ জানুয়ারী ২০২২ খ্রী: তারিখে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।
ভোটগ্রহন চলাকালীন পরিস্থিতি নিয়ন্ত্রণে বাহিরে যাওয়ায় বানেশ্বর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ১নং দিঘলকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়, দিঘলকান্দি কেন্দ্রের ভোটগ্রহন স্থগিত করে ভোটগ্রহন বন্ধ ঘোষণা করা হয়। পরবর্তীতে বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয় এর ২৩/০১/২০২২ খ্রিঃ তারিখের এক স্বারকের মাধ্যমে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহনের নির্দেশনা প্রদান করা হয়।
উক্ত ভোটগ্রহন বানেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত আসনের সদস্য এবং সাধারণ আসানের সদস্য পদে ১নং ওয়ার্ডের ১নং দিঘলকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়, দিঘলকান্দি কেন্দ্রে সকাল ৮টা হতে বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। উল্লেখ্য গত ০৫ জানুয়ারী ২০২২ খ্রিঃ অনুষ্ঠিত চেয়ারম্যান পদে স্বতন্ত্র চেয়ারম্যন প্রার্থী (আনারস) প্রতিকে আব্দুুর রাজ্জাক দুলাল ২ হাজার ১ ভোটে এগিয়ে রয়েছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share