রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ী থেকে নগদ ৫১ হাজার টাকা ও ২০ পিচ ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক 

এ কে আজাদ  রাজবাড়ী / ২৪৫
নিউজ আপঃ সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২, ৩:১০ অপরাহ্ন

রাজবাড়ীর গোয়ালন্দ থানা এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট ও নগদ অর্থ সহ মাদক ব্যবসায়ী ব্যবসায়ী মোঃ নান্নু প্রামাণিক (২৫) কে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। পাবনা জেলার সাঁথিয়া উপজেলাধীন মরিচপুরান এলাকার মৃত আঃ কাদের প্রামাণিকের ছেলে।

সোমবার (১৭ই জানুয়ারি) দিবাগত রাত ৪টা ১৫ মিনিটে গোয়ালন্দঘাট থানা এলাকার রেলস্টেশনের পাশ থেকে তাকে আটক করা হয়।

গোয়ালন্দ ঘাট থানা পুলিশের দেয়া তথ্যমতে, গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার এর নেতৃত্বে এএআই(নিঃ), মোঃ শফিউল আলম সঙ্গীয় অফিসার ফোর্সসহ থানা এলাকার দৌলতদিয়া রেলস্টেশনের পাশে রাজধানী আবাসিক হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে ইটের সলিং রাস্তার উপর  অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এসময় গ্রেপ্তারকৃত আসামীর হেফাজত হতে ২০ পিচ ইয়াবা ট্যাবলেট  (আনুমানিক মূল্য ৬০০০/-) ও নগদ ৫১০০০ হাজার  টাকা সহ গ্রেফতার করা হয়।

ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানাযায়, সে পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন এলাকায় মাদকদ্রব্য বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য সহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মামলা নং-২১, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১০(ক) রুজু করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর