রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাঘায় কাউন্সিলর পুত্র মাদকসহ আটক

রাজশাহী ব্যুরো / ১২৫
নিউজ আপঃ রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২, ২:০৫ অপরাহ্ন

রাজশাহীর বাঘায় কাউন্সিলর পুত্র রোমান সরদারকে মাদক সহ আটক করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার আড়ানী এলাকা থেকে ৫০ গ্রাম গাঁজা ও ১১ পিচ ইয়াবা সহ-তাকে আটক করা হয়। আটক রোমানের সরদার আড়ানী পৌর সভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর নওশাদ সরদারের ছেলে।
থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, আড়ানী গোচর গ্রামের পৌর কাউন্সিলর নওশাদ সরদারের ছেলে রোমান সরদার(২৮)অত্র এলাকার একজন আলোচিত ব্যাক্তি। তিনি প্রায়শ মাদক সেবন করে এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড চালায়। তার দাপটে অস্থির ঐ গ্রামের সাধারণ মানুষ।
নাম প্রকাশ না করার শর্তে ঐ গ্রামের একজন স্কুল শিক্ষক জানান, রোমান সরদার অত্র এলাকার একজন চিহৃত মাদক সেবন কারী। সে এলাকায় নেশা করে সাধারণ মানুষকে হয়রানী করে ত্রাসের রাজত্ব কায়েম করে আসছে।তার সাথে রয়েছে বেশ কয়েকজন সাঙ্গ-পাঙ্গ।শনিবার রাতে পুলিশ তাকে আটক করেছে এমন খবর ছড়িয়ে পড়লে মানুষ আনান্দিত হন এবং পুলিশকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)সাজ্জাদ হোসেন জানান, মাদক সহ বাঘা থানার উপ-পরিদর্শক(এস.আই)প্রজ্ঞাময় মাদক সেবী রোমান সরদারকে আটক করেছে। রবিবার(১৬ জানুয়ারী) সকালে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর